×

জাতীয়

বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে কণ্ঠশিল্পী পিয়ালসহ নিহত ২

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১১ মে ২০২৪, ০১:০৯ পিএম

বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে কণ্ঠশিল্পী পিয়ালসহ নিহত ২

ছবি: সংগৃহীত

নরসিংদীর পাঁচদোনা এলাকায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে গায়ক আহসান তানভীর পিয়ালসহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মাইক্রোবাসের আরো ৩ যাত্রী। শনিবার (১১ মে) ভোরে পাঁচদোনার ড্রিম হলিডে পার্কের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মাইক্রো বাসচালক সালাম (৪৩) ও যাত্রী আহসান তানভীর পিয়াল (২৬)। 

‘দেহ পাশে কেউ কেঁদো না, গল্পগুলো রেখো অজানা’ গানের ভোকালিস্ট ও ‘ওড সিগনেচার’ মিউজিক ব্যান্ডের অন্যতম সদস্য ছিলেন আহসান তানভীর পিয়াল।

দুর্ঘটনায় আহতরা হলেন- ঢাকার মহাখালী এলাকার আফতাব উদ্দিনের ছেলে আকিব(২৬), সিলেট হবিগঞ্জ এলাকার খোরশেদ আলমের ছেলে সাকিব (২৬) ও চট্টগ্রাম পাথর ঘাটা এলাকার অনুপের ছেলে অমিত (২৭)। তারা প্রত্যেকেই মাইক্রোবাসের যাত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ (১১ মে) ভোরে ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি মাইক্রোবাস ভোর ৫টার দিকে নরসিংদীর চৈতাব এলাকার ড্রিম হলিডে পার্কের সামনে পৌঁছালে হানিফ পরিবহনের এটি বাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই মাইক্রোবাসেরচালক সালাম ও পিয়াল নামের এক যাত্রী নিহত হন। এ সময় আহত হয় মাইক্রোবাসে থাকা অপর ৩ যাত্রী। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তারা বাড়ি চলে যায়। দুর্ঘটনার পর যাত্রীবাহী বাসটি পালিয়ে যাওয়ার সময় ভুলতা থেকে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ।

মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খাইরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুইজনের মরদেহ উদ্ধার করে মাধবদী থানায় হস্তান্তর করেছি। এ ঘটনায় আরো ৩ জন যাত্রী আহত হয়েছেন। তবে আহতদের আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আশেপাশের হাসপাতালে নিয়ে ভর্তি করে। 

ইটাখোলা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াছ আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দু’জনের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App