×

জাতীয়

কক্সবাজারে ইউএস বাংলার ফ্লাইটের জরুরি অবতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মে ২০২৪, ০৯:০৩ পিএম

কক্সবাজারে ইউএস বাংলার ফ্লাইটের জরুরি অবতরণ

ছবি: সংগৃহীত

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে চট্টগ্রামে নামতে না পেরে কক্সবাজার বিমানবন্দরে জরুরি অবতরণ করেছে ইউএস বাংলার একটি ফ্লাইট। তবে কোনো ধরণের ক্ষয়ক্ষতি বা যান্ত্রিক ত্রুটি হয়নি। এছাড়া বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট কক্সবাজার রওয়ানা দিয়ে আবার ঢাকায় ফিরেছে। 

সোমবার (৬ মে) বিকেলে এ ঘটনা ঘটেছে।

আরো পড়ুন: রাতেই ৮০ কি.মি. বেগে আসছে ঝড়, ১২ জেলায় সতর্কতা জারি

ইউএস বাংলা সূত্রে জানা গেছে, কলকাতার নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সোমবার দুপুর ১২টা ৪০ মিনিটে ইউএস বাংলার ‘বিএস-২০৪’ নম্বর ফ্লাইটটি উড্ডয়ন করে। বিমানটি ২টা ২৫ মিনিটে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা ছিলো। কিন্তু দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে দীর্ঘ সময় চেষ্টা করেও চট্টগ্রামের বিমানবন্দরে নামতে পারেনি ফ্লাইটটি। পরে পৌনে ৫টার দিকে কক্সবাজার বিমানবন্দরে জরুরি অবতরণ করা হয়। পরিস্থিতি স্বাভাবিক হওয়া পর্যন্ত যাত্রী নিয়ে ফ্লাইটটি কক্সবাজারে অবস্থান করবে বলে জানা গেছে। 

ইউএস বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে চট্টগ্রামে নামতে না পেরে কক্সবাজারে অবতরণ করেছে ফ্লাইটটি। অন্যকোনো সমস্যা হয়নি।

এদিকে বিমান সূত্র বলছে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কক্সবাজারগামী একটি ফ্লাইট ঢাকা থেকে রওনা দিয়ে আবার ঢাকায় ফিরেছে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণেই কক্সবাজার থেকে ফিরে এসেছে ফ্লাইট বিজি-৪৩৭।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App