×

জাতীয়

এবার মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ ডিবির

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০২৪, ১০:০০ পিএম

এবার মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ ডিবির

ছবি: সংগৃহীত

‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান গ্রেপ্তার মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে ডাকা হয়েছে।

শনিবার (৪ মে) রাজধানীর মিন্টু রোডের ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে তাকে ডাকা হয়। দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ তথ্য জানান ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার ও ডিবি প্রধান হারুন-অর-রশীদ।

তিনি বলেন, মিল্টনের স্ত্রী মিঠু হালদারকে তার স্বামীর বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য আজ দুপুরে (৪ মে) ডিবি কার্যালয়ে তাকে ডাকা হয়।

গ্রেপ্তার মিল্টন তিন দিনের রিমান্ডে রয়েছেন এবং তার বিরুদ্ধে আনা অভিযোগের ভিত্তিতে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান ডিবির এই কর্মকর্তা।

মিল্টন কীভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে অর্থ উপার্জন করেছেন এবং যারা তাকে সহযোগিতা করেছেন তাদেরও চিহ্নিত করতে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান ডিবি প্রধান।

এর আগে বুধবার (১ মে) ঢাকার মিরপুর এলাকা থেকে মিল্টনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

এপ্রিলে একটি দৈনিক পত্রিকায় প্রকাশিত একটি অনুসন্ধানী প্রতিবেদনকে কেন্দ্র করে সমালোচনা ও আলোচনার ঝড় ওঠে।

প্রতিবেদনে দাবি করা হয়, বিভিন্ন পুরস্কারের মাধ্যমে জনসেবার স্বীকৃতি পাওয়া মিল্টনের বিরুদ্ধে উল্লেখযোগ্য অনিয়মে জড়িত থাকার অভিযোগ রয়েছে। তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে অসহায়দের জন্য বৃদ্ধাশ্রম তৈরি এবং গৃহহীনদের আশ্রয় দেয়ার ক্ষেত্রে তার কাজের কথা প্রচার করা হলেও, আরো ভয়ংকর অভিযোগ সামনে আসে।

অভিযোগের মধ্যে মানব অঙ্গের অবৈধ বাণিজ্য অন্তর্ভুক্ত ছিলো, বিশেষত কিডনি কাটা এবং বিক্রির বিষয়টি উঠে আসে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App