×

জাতীয়

রাজধানীতে ময়লার ট্রাকের ধাক্কায় আইডিয়াল শিক্ষার্থীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৪, ০২:০১ পিএম

রাজধানীতে ময়লার ট্রাকের ধাক্কায় আইডিয়াল শিক্ষার্থীর মৃত্যু

ছবি: সংগৃহীত

রাজধানীর মুগদায় সিটি করপোরেশনের ময়লার ট্রাকের ধাক্কায় মতিঝিল আইডিয়াল স্কুলের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে মুগদার মদিনা বাগ এলাকায় বন্ধুর বাড়িতে যাওয়ার পথে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার ট্রাকের ধাক্কায় প্রাণ হারায় ১৩ বছরের এই কিশোর। এই ঘটনায় দক্ষিণ সিটি করপোরেশনের ট্রাক চালককে আটক করা হয়েছে।

মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজে সপ্তম শ্রেণির ছাত্র মাহিন আহমেদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ বাজিতপুর উপজেলার। মুগদায় মামা ভাগ্নে গলিতে পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকত মাহিন। গার্মেন্টস এক্সেসরিজ ব্যবসায়ী মো. মাসুম আহমেদের তিন সন্তানের মধ্যে মাহিন দ্বিতীয়।

মুগদা থানার এসআই জয়নাল আবেদীন বিষয়টি নিশ্চিত করে বলেন, মাহিন তার এক বন্ধুর বাসায় যাবে বলে বাসা থেকে বের হয়। হেঁটে যাওয়ার সময় সিটি করপোরেশনের একটি ময়লার ট্রাক তাকে ধাক্কা দেয়। ট্রাকের ধাক্কায় মাহিন ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে মুগদা জেনারেল হাসপাতাল নেয়া হয়। পরে রাত সাড়ে দশটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মাহিন মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মাহিনের মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনার খবর সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App