×

জাতীয়

রাজধানীতে মাদকাসক্ত মামার হাতে ভাগ্নে খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২৪, ০৭:০২ পিএম

রাজধানীতে মাদকাসক্ত মামার হাতে ভাগ্নে খুন

ছবি: সংগৃহীত

রাজধানীর কামরাঙ্গীরচর নুরবাগে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে তানিন হোসেন সিফাত (২৩) নামে এক যুবক খুন হয়েছেন। আহত হয়েছেন আরেক ভাগিনা তামিম আহমেদ (২৪)।

রবিবার (২১ এপ্রিল) বিকেল ৪টার দিকে নুরবাগ পুরাতন পুলিশ ফাঁড়ি গলির একটি বাসায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সন্ধ্যা সোয়া ৬ টায় মৃত ঘোষণা করেন।

আহত তামিম আহমেদ জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং উপজেলায়। বাবার নাম জামিল হোসেন। তবে পরিবার নিয়ে ঢাকার কেরানীগঞ্জের জিনজিরা কালিন্দি এলাকায় থাকেন। দুই ভাই তামিম ও তানিন কামরাঙ্গীরচর নুরবাগ মনির চেয়ারম্যান গলিতে মেঝো মামা রিপনের ইলেক্ট্রিক পণ্যের দোকানে কাজ করেন।

তিনি জানান, দুপুরে তারা দুই ভাই মামার বাসায় খাবার খেতে যান। সেখানে যাওয়ার পর দেখেন, তাদের ছোট মামা রাকিব নানিকে মারধর করছে। তখন তামিম তাকে ঝাপটে ধরে রাখে। কিছুক্ষণ পর শান্ত হলে তাকে ছেড়ে দেন। তবে ছুটেই মামা রাকিব ধারালো ছুরি এনে ভাগিনা তামিমকে প্রথমে আক্রমণ করে। তাকে ফেরাতে গেলে তানিনকেও ছুরিকাঘাত করে সে। 

নিহত তানিনের মেঝো মামা মো. রিপন জানান, রাকিব মাদকাসক্ত। কোনো কাজই করে না সে। মাঝেমাঝেই বাবা-মাকে মারধর করতো। আজ বিকেলে তাদেরকে মারধর করার সময় ভাগিনারা ফেরাতে গেলে সে এই ঘটনা ঘটিয়েছে।

চিকিৎসকের বরাত দিয়ে তানিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি কামরঙ্গীরচর থানা পুলিশকে জানানো হয়েছে। তারা বিস্তারিত তদন্ত করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App