×

জাতীয়

তাড়াশে পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার

Icon

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পিএম

তাড়াশে পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার

ফাইল ছবি

সিরাজগঞ্জের তাড়াশে পঞ্চম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ব্যাপারে তাড়াশ থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনার পর থেকেই ধর্ষণ পলাতক রয়েছে।

দেশীগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান জ্ঞানেন্দ্র নাথ বসাক ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনাটি ঘটেছে সোমবার  (১৫ এপ্রিল) সকালে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের শাকমাল গ্রামে।

এব্যাপারে ওই দিন রাতেই ধর্ষিতার ভাই মো. কামরুজ্জামান বাদী হয়ে তাড়াশ থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলার বিষয়টি তাড়াশ থানার ওসি মো. নজরুল ইসলাম নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, গত সোমবার (১৫ এপ্রিল) সকাল দশটার দিকে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের শাকমাল গ্রামের ওই পঞ্চম শ্রেণীর ছাত্রী নিজ বাড়িতে তাদের গোয়াল ঘর পরিষ্কার করার জন্য প্রবেশ করলে প্রতিবেশী মো. আব্দুর মান্নানের ছেলে রাসেল ওই গোয়াল ঘরে ঢুকে তাকে জোর পূর্বক ধর্ষক করতে থাকে। তার চিৎকারে পাশের বাড়ির গৃহবধূসহ অনেকেই এগিয়ে এলে ধর্ষক রাসেল ঘর থেকে পালিয়ে যায়। ধর্ষণে প্রচণ্ড রক্তক্ষরণে সে অসুস্থ হয়ে পড়লে তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ প্রসঙ্গে ধর্ষিতার বাবা বলেন, বাড়িতে একা পেয়ে আমার মেয়েকে যে সর্বনাশ করেছে। আমি তার সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি। স্থানীয় লোকজন জানান, এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাই এবং ধর্ষককে দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে। আসামি গ্রেপ্তারের জোর চেষ্টা অব্যাহত রয়েছে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App