×

জাতীয়

ঈদের দিন চলবে যেসব ট্রেন

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৪, ০৯:০২ এএম

ঈদের দিন চলবে যেসব ট্রেন

ছবি: সংগৃহীত

পবিত্র ঈদুল ফিতরের উপলক্ষে সারাদেশের সব যাত্রীবাহী আন্তঃনগর ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে শুধুমাত্র ঢাকা থেকে ২টি রুটে দুটি ট্রেন চলাচল করবে। বুধবার (১০ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেন রেলওয়ের ঢাকা বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা শাহ আলম কিরণ শিশির।

তিনি আরো বলেন, ঈদের দিন সবসময়ই আন্তঃনগর ট্রেনের ছুটি থাকে। সেই হিসেবে রেলওয়ের সিদ্ধান্ত অনুযায়ী এবারো ট্রেনগুলোর ছুটি ঘোষণা করা হয়েছে। তবে সারাদেশের সব ট্রেনের মধ্যে ২টি ট্রেন ঈদের দিন চলাচল করবে। এরমধ্যে একটি হচ্ছে চট্টগ্রাম-ঢাকা-চট্টগ্রাম রুটের ঢাকা/চট্টগ্রাম মেইল (০১/০২)। অন্যটি হচ্ছে ঢাকা-দেওয়ানগঞ্জ-ঢাকা রুটের ভাওয়াল এক্সপ্রেস (৫৫/৫৬)।

রেলওয়ের তথ্যানুযায়ী, ঢাকা মেইল (০১) চট্টগ্রাম স্টেশন থেকে বুধবার রাত ১১টা ৪৫ মিনিটে ছেড়ে এসে ঢাকা স্টেশনে পৌঁছায় আজ সকাল ৮টায়। অন্যদিকে চট্টগ্রাম মেইল (০২) ঢাকা স্টেশন থেকে আজ রাত ১১টা ৪৫ মিনিটে ছেড়ে চট্টগ্রাম স্টেশনে পৌঁছাবে শুক্রবার সকাল ৮টায়।

এছাড়া ভাওয়াল এক্সপ্রেস (৫৫) ঢাকা স্টেশন থেকে গতকাল রাত ৮টা ১৫ মিনিটে ছেড়ে এসে দেওয়ানগঞ্জ বাজার স্টেশনে পৌঁছায় রাত ৩টা ৪৫ মিনিটে। আবার ৫৬ নম্বর ভাওয়াল এক্সপ্রেস ট্রেনটি আজ রাত ১টা দেওয়ানগঞ্জ বাজার স্টেশন ছেড়ে এসে ঢাকা স্টেশনে পৌঁছাবে শুক্রবার সকাল ৮টা ৫৫ মিনিটে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App