×

জাতীয়

দেশের প্রথম উপস্থাপনা বিষয়ক টিভি রিয়েলিটি শোতে বিজয়ী ঢাবির মামুন

Icon

ঢাবি প্রতিনিধি

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পিএম

দেশের প্রথম উপস্থাপনা বিষয়ক টিভি রিয়েলিটি শোতে বিজয়ী ঢাবির মামুন

ছবি: ভোরের কাগজ

বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মত অনুষ্ঠিত হওয়া উপস্থাপনা বিষয়ক টিভি রিয়েলিটি শোতে বিজয়ী (১ম রানার্সআপ) হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মনোবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মামুনুর রশিদ।

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচারিত হওয়া মমতাজ হারবাল প্রোডাক্টস প্রেজেন্টস "আলো ছড়াবে উপস্থাপনায়" শীর্ষক এই প্রতিযোগিতার জমকালো গ্র্যান্ড ফাইনাল রাউন্ড গত ৫ই এপ্রিল শুক্রবার (৫ এপ্রিল) রাত ৯ টায় সম্প্রচারিত হয়। সেখানেই সেরা ৬ ফাইনালিস্ট প্রতিযোগীর মধ্য থেকে ১ম রানার্সআপ হিসেবে নগদ ৭৫ হাজার টাকা জিতে নেন ঢাবির এই শিক্ষার্থী। এছাড়াও, এই ঈদে এনটিভির ঈদ অনুষ্ঠানে এবং নিয়মিত অনুষ্ঠানে উপস্থাপনা করার সুযোগ পাচ্ছেন তিনি।

অনুভূতি প্রকাশ করে মামুনুর রশিদ বলেন, এই অর্জনের জন্য আনন্দের অনুভূতি আসলে ভাষায় প্রকাশ করার মত নয়। উপস্থাপনা আমার জন্য বরাবরই আবেগের জায়গা ছিলো। আমি আমাদের রিয়েলিটি শো' এর সম্মানিত বিচারকসহ এনটিভির পুরো টিমের প্রতি কৃতজ্ঞতা জানাই এমন একটি প্লাটফর্ম তৈরী করে দেওয়ার জন্যে। সেইসাথে আমি ধন্যবাদ জানাই, আমার সকল বন্ধু, দর্শক ও শোভাকাঙ্ক্ষীদের। যাদের সবার ভালোবাসায় আজ আমি এই জায়গায় আসতে পেরেছি।

উল্লেখ্য, সারাদেশ থেকে গ্র্যান্ড অডিশনের মাধ্যমে সেরা ২৫ জনকে নিয়ে শুরু হয় "আলো ছড়াবে উপস্থাপনায়" এর মূল পর্ব। পুরো প্রতিযোগিতার বিভিন্ন রাউন্ডে বিভিন্ন ধরনের শো যেমন: স্পোর্টস শো, কুইজ শো এবং মিউজিকাল লাইভ শো উপস্থাপনা করেন মামুনুর রশিদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App