×

জাতীয়

নাছিম

সাহস থাকলে বিএনপি উপজেলা নির্বাচনে আসুক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পিএম

সাহস থাকলে বিএনপি উপজেলা নির্বাচনে আসুক

বুধবার কাকরাইলের উইলস লিটলস ফ্লাওয়ার স্কুলে ১৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, সাম্প্রদায়িক রাজনীতির কারণেই বিএনপি নির্বাচন থেকে ভয়ে পালিয়ে বেড়াচ্ছে। আবার তারা বড় বড় কথা বলে। তারা বলে নৌকা নাকি ডুবতে বসেছে, সেজন্য আমরা উপজেলা নির্বাচনে নৌকা প্রতীক দিচ্ছি না। যারা নৌকা দেখলে জলাতঙ্ক রোগীর মত ভয় পায়, কাঁপতে থাকে, যাদের জনপ্রিয়তা শূন্যের কোটায় তাদের যদি সাহস থাকে তারা যেনো উপজেলা নির্বাচনে আসে। তাদের ধানের শীষ যদি এতই জনপ্রিয় তাহলে নির্বাচনে অংশ নিয়ে জয়ী হোক, তারপর দেখি, তারা কতটা প্রিয়-জনপ্রিয়? 

বুধবার (৩ এপ্রিল) দুপুরে কাকরাইলের উইলস লিটলস ফ্লাওয়ার স্কুলে ১৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, ৭ জানুয়ারি দেশে একটি অবাধ সুষ্ঠু ও সুন্দর নির্বাচন হয়েছে। নির্বাচনে জনপ্রিয়তা না থাকায় বিএনপি ও জামায়াত অংশ নেয়নি। তারা জানে দেশের মানুষ তাদের ভোট দেবে না। স্থানীয় নির্বাচনে আমরা চাই জনপ্রিয় ভালো মানুষ নির্বাচিত হোক। আওয়ামী লীগ চায় নির্বাচনে সব দলের অংশে প্রতিদ্বন্দ্বিতামূলক হোক। 

আরো পড়ুন: বন কর্মকর্তার হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতে কাজ করছে মন্ত্রণালয়

বিএনপির নেতা মঈন খানকে উদ্দেশ্য করে নাছিম বলেন, যদি সাহস থাকে তাহলে নির্বাচনে এসে জয়ী হয়ে তারপর বড় বড় কথা বলুন। জনগণের প্রতি যদি আপনাদের আস্থা থাকে তাহলে আসুন, নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হয়ে প্রমাণ করুন আপনাদের জনপ্রিয়তা আছে। নতুবা নির্বাচন থেকে পালিয়ে বড় বড় কথা বলে মানুষের কাছে হাসির পাত্র হবেন না।

বিএনপিকে উদ্দেশ্য করে নাছিম আরো বলেন, অসৎ কথা বলে বিভ্রান্তি ছড়াবেন না, সাম্প্রদায়িক রাজনীতি করে ফায়দা লোটার চেষ্টা করবেন না। অগ্নিসন্ত্রাস করে দেশের মানুষকে হত্যা করবেন না। সত্যের পথে, মুক্তিযুদ্ধের চেতনার পথে রাজনীতি করার জন্য আপনাদের আহ্বান জানাই। দেখুন বাংলাদেশের মানুষ আপনাদের অপকর্ম, পাপকে ক্ষমা করে দিয়ে আপনাদের সমর্থন করে কিনা। সত্য কথা বলুন, গণতন্ত্রের পথে হাঁটুন। 

আরো পড়ুন: আসামিরা জেলে গেলেই বিএনপির মায়াকান্না শুরু হয়

রমনা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুল বাশার। 

এর আগে, সকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে মহিলা আওয়ামী লীগের আয়োজনে শাড়ী বিতরণ অনুষ্ঠান ও দুপুরে আবুজর গিফারী কলেজ মাঠে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ করেন এই সংসদ সদস্য। আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও ঢাকা দক্ষিণের ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মামুন রশীদ শুভ্র উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App