×

জাতীয়

ট্রেনের টিকেট কালোবাজারি

সহজ ডটকমের অফিস সহকারীসহ গ্রেপ্তার ৯

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মার্চ ২০২৪, ১২:১৮ পিএম

সহজ ডটকমের অফিস সহকারীসহ গ্রেপ্তার ৯

ট্রেনের টিকেট কালোবাজারির অভিযোগে টিকেট বিক্রির দায়িত্বপ্রাপ্ত কোম্পানি সহজ ডটকমের অফিস সহকারীসহ নয়জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাদেরকে বৃহস্পতিবার রাতে রাজধানীর কমলাপুর ও সবুজবাগ থেকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার এ বিষয়ে বিস্তারিত জানাতে সংবাদ সম্মেলন করার কথা রয়েছে র‌্যাবের।

র‍্যাবের মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. আল-আমিন বিষয়টি নিশ্চিত করে জানান,  গ্রেপ্তার হওয়া টিকেট কালোবাজারি চক্রের সদস্যদের মধ্যে সহজ ডটকমের কর্মকর্তা মিজান ঢালী আছেন। এসময় তাদের কাছে অবৈধভাবে সংগ্রহ করা ট্রেনের টিকেটও উদ্ধার করা হয়।

উল্লেখ্য, রোজার ঈদ সামনে রেখে আগামী ২৪ মার্চ থেকে ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু হবে বলে জানিয়েছে বাংলাদেশ রেলওয়ে। এবারও ঈদযাত্রার কোনো টিকেট কাউন্টারে বিক্রি করা হবে না। অনলাইন থেকেই শতভাগ টিকেট বিক্রি হবে। বাংলাদেশ রেলওয়ের ওয়েবসাইট, রেল সেবা অ্যাপ ও সহজ ডটকমের প্ল্যাটফর্ম থেকে টিকেট সংগ্রহ করা যাবে। 

২৪ মার্চ দেয়া হবে ৩ এপ্রিলের অগ্রিম টিকিট, ২৫ মার্চ দেয়া হবে ৪ এপ্রিলের টিকিট, ২৬ মার্চ দেয়া হবে ৫ এপ্রিলের টিকিট, ২৭ মার্চ দেয়া হবে ৬ এপ্রিলের টিকিট, ২৮ মার্চ দেয়া হবে ৭ এপ্রিলের টিকিট, ২৯ মার্চ দেয়া হবে ৮ এপ্রিলের অগ্রিম টিকিট, ৩০ মার্চ দেয়া হবে ৯ এপ্রিলের টিকিট।

টিকেট বিক্রি সামনে রেখে কালোবাজারি রুখতে তৎপর রয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App