×

জাতীয়

বঙ্গবন্ধুর জন্মদিনে জাতীয় প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ মার্চ ২০২৪, ০৩:৩৬ পিএম

বঙ্গবন্ধুর জন্মদিনে জাতীয় প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকীতে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে জাতীয় প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটি। এছাড়া সদস্য সন্তানদের নিয়ে কেক কাটা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। 

জাতীয় প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন, এমপি এবং সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্তের নেতৃত্বে রবিবার (১৭ মার্চ) সকাল ১১টার দিকে জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়। 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির যুগ্ম সম্পাদক আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরীসহ নেতৃবৃন্দ। 

এছাড়া জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক ও কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাজ্জাদ আলম খান তপু, সাধারণ সম্পাদক আকতার হোসেন, বাংলাদেশ সম্পাদক ফোরামের আহ্বায়ক রফিকুল ইসলাম রতন ও সদস্য সচিব ফারুক তালুকদার, বঙ্গবন্ধু সাংবাদিক পরিষদের আহ্বায়ক সুভাষ চন্দ বাদল ও সদস্য সচিব আবু সাঈদ, বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের সভাপতি নাসিমুন আরা হক মিনু, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি রাজু আলীম ও সাধারণ সম্পাদক রিমন মাহফুজের নেতৃত্বে শ্রদ্ধা জানানো হয়।

এর আগে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে বঙ্গবন্ধুর জন্মদিন পালনে জাতীয় প্রেস ক্লাবের কর্মসূচি শুরু হয়। পরে মিলনায়তনে কেক কাটা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজন করা হয় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা। জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন চিত্রাঙ্কন প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। 

এসময় জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শুভেচ্ছা বক্তব্য রাখেন। প্রতিযোগিতায় প্রেস ক্লাব সদস্যদের সন্তানরা অংশ নেয়। দুই ক্যাটাগরিতে প্রতিযোগিতার অনুষ্ঠিত হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App