×

জাতীয়

পূর্বশত্রুতার জেরে রাজধানীতে যুবক খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মার্চ ২০২৪, ০৮:৩৯ পিএম

পূর্বশত্রুতার জেরে রাজধানীতে যুবক খুন

ছবি: সংগৃহীত

রাজধানীর মিরপুরে ছুরিকাঘাতে রাসেল (২৫) নামে এক যুবক খুন হয়েছে। এই ঘটনায় রাশেদ (২২) নামে অপর এক যুবক আহত হয়েছেন।

শনিবার (১৬ মার্চ) সন্ধ্যায় মিরপুর সাড়ে ১১ আধুনিকের মোড় নামক এলাকায় এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত পৌনে ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে আহত রাশেদ জানান, মিরপুর সাড়ে ১১ আধুনিকের মোড়ের কিছুটা সামনে ১০-১২ জন মিলে তাদের এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। রাসেলের সঙ্গে ওই এলাকার তানজিলা, তার স্বামী কালু ও তানজিলার ভাই শাহিনের সঙ্গে রাসেলের ছিলো। তারাই আজকে এই হামলা করেছে।

আরো পড়ুন: চাঁদাবাজির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে: আইজিপি

এদিকে হাসপাতালে আহত ও নিহতের পরিবার জানান, মিরপুর কালশী ই ব্লক ৫ নাম্বার লাইনের একটি বিহারী ক্যাম্পের বাসিন্দা তারা। নিহত রাসেল কারচুপির কাজ করতো। পূর্বশত্রুতার কারণে তানজিলার ভাড়াটে লোকজন ছুরিকাঘাতে রাসেলকে খুন করেছে। তবে তাদের সঙ্গে কি নিয়ে পূর্ব শত্রুতা তা জানাতে পারেনি স্বজনরা।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, আহত রাশেদের অবস্থাও গুরুতর। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। আর রাসেলের মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

এদিকে পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) মোকলেসুর রহমান জানান, মিরপুর ই-ব্লকে বিহারীদের নিজেদের মধ্যে একটি মারামারির ঘটনায় এক যুবক মারা গেছে বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App