×

জাতীয়

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:৪৫ পিএম

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

দৈনিক ভোরের কাগজ পত্রিকার অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে গত ১৭ ফেব্রুয়ারি প্রকাশিত ‘আমি মুশতাক-তিশার সব অপকর্মের রাজ সাক্ষী’ শিরোনামে প্রকাশিত প্রতিবেদনের প্রতিবাদ জানিয়েছেন মো. কাজী তৌহিদুজ্জামান।

প্রতিবাদলিপিতে তিনি বলেন, সংবাদটি উদ্দেশ্য প্রণোদিত ও অসত্য তথ্য দিয়ে তৈরি হয়েছে। আলোচিত ওই সাক্ষাৎকারে আমার নাম যেভাবে যুক্ত করে খবরটি প্রকাশিত হয়েছে, তাতে আমার সুনাম ক্ষুণ্ণ হয়েছে। আমি এই সাক্ষাৎকারে আমার নাম যুক্ত করার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

আমি এবার (২০২৪ সাল) আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডি নির্বাচনে দাতা সদস্য পদে নির্বাচন করবো এবং এ কারণেই আব্দুল জলিল উদ্দেশ্য প্রণোদিতভাবে প্রতিবেদককে আমার সম্পর্কে মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে আমার ভাবমূর্তি ক্ষুণ্ণ করছেন।

প্রতিবেদকের বক্তব্য 

উপযুক্ত তথ্য উপাত্ত প্রমাণের ভিত্তিতে আমরা সাক্ষাৎকার গ্রহণ করে তা প্রচার করেছি। এছাড়া কানাডা প্রবাসী আব্দুল জলিল যে বক্তব্য দিয়েছে সেই বিষয় ভোরের কাগজের ডিজিটালে প্রচার করা হয়। এই ক্ষেত্রে ভোরের কাগজ কোন পক্ষপাতমূলক তথ্য বা সংবাদ প্রচার করেনি। কাজী তৌহিদুর জামান আনিত অভিযোগ কানাডা প্রবাসী আব্দুল জলিল বিরুদ্ধে। সাক্ষাৎকার আব্দুল জলিলের বক্তব্য দায়-দায়িত্ব তার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App