×

জাতীয়

দুই বাসের মধ্যে চাপা পড়ে কাউন্টার ম্যানেজার নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৩৫ পিএম

দুই বাসের মধ্যে চাপা পড়ে কাউন্টার ম্যানেজার নিহত

ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীতে বাস কাউন্টারে দুই বাসের মধ্যে চাপা পড়ে রাকিবুল হাসান নাসির (৫০) নামে কাউন্টার ম্যানেজার নিহত হয়েছেন। 

বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সন্ধ্যা ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট বোন জামাই ইস্রাফির আলম জানান, তার সঙ্গে সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে থাকেন নাসির। তার বাড়ি বরিশালের উজিরপুর উপজেলার দহরপাড় গ্রামে। বাবা মৃত নাজেম আলি হাওলাদার। ২ ছেলে ও স্ত্রী গ্রামের বাড়িতে থাকেন। ১৮ হাজার টাকা মাসিক বেতনে বনফুল বাস কাউন্টারে ম্যানেজার হিসেবে চাকুরি করতেন।

আরো পড়ুন: বাইকে অফিসে যাওয়ার পথে স্বামীর সামনেই প্রাণ গেল স্ত্রীর

তাকে হাসপাতালে নিয়ে আসা সহকর্মী মো. সুমন খান জানান, তারা যাত্রাবাড়ীর বনফুল বাস কাউন্টারে চাকুরি করেন। নাসির কাউন্টার ম্যানেজার। বিকেলে একটি বাসে যাত্রী ভরার পর সেই বাসটি কাউন্টার থেকে বের করে দিচ্ছিলেন নাসির। এমন সময় সেতু ডিলাক্স পরিবহনের আরেকটি বাস কাউন্টারে ঢুকছিলো। তখন সেই দুই বাসের মধ্যে চাপা পড়েন নাসির। এতে গুরুতর আহত হন তিনি। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সহকর্মীরা জানান, নাসিরের বাড়ি দক্ষিণাঞ্চলে। বর্তমানে যাত্রাবাড়ীর শনিরআখড়ায় থাকতেন।

চিকিৎসকের বরাত দিয়ে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া। তিনি জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App