×

জাতীয়

অনুষ্ঠিত হলো মানবসম্পদ পেশাজীবীদের জন্য প্রশিক্ষণ কর্মশালা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৩১ পিএম

অনুষ্ঠিত হলো মানবসম্পদ পেশাজীবীদের জন্য প্রশিক্ষণ কর্মশালা

ছবি: সংগৃহীত

পেশাজীবীদের জন্য এক প্রশিক্ষণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে ‘মানবসম্পদ পেশাজীবীদের প্রতি প্রধান নির্বাহীদের প্রত্যাশা’ শীর্ষক এই প্রশিক্ষণ কর্মশালায় দেশের ৬০ জনের বেশি নেতৃত্বস্থানীয় মানবসম্পদ বিভাগে কর্মরত পেশাজীবীরা অংশ নেন।

পেশাজীবীদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেওয়া ফোকাস অন’র এই আয়োজনে অংশগ্রহণকারী মানবসম্পদ কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন বিদেশি প্রশিক্ষকরা।

কর্মকর্তাদের আলোচনায় ভবিষ্যৎ কর্মক্ষেত্রে ডিজিটাল রূপান্তর, কৃত্তিম বুদ্ধিমত্তা, ডাটা অ্যানালিটিক্স এবং নেতৃত্বের উন্নয়নের মতো বিষয় উঠে আসে। সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন মালয়েশিয়া ভিত্তিক স্যান্সি গ্লোবাল সলিউশনের প্রধান নির্বাহী সৌমেন চ্যাটার্জি।

ফোকাস অন গ্লোবাল লিমিটেড বাংলাদেশের এর ব্যবস্থাপনা পরিচালক অনিক ব্রহ্মচারী অংশগ্রহণকারীদের উদ্দেশে বলেন, নিয়োগ, মানবসম্পদ প্রশিক্ষণ, ডিজিটাল সেবা এবং ভাষাগত পরীক্ষার প্রস্তুতিমূলক সেবার মতো আন্তর্জাতিক মানের সার্টিফিকেশনের মতো কার্যক্রম বাংলাদেশে আনতে পেরে আমরা গর্বিত।

উক্ত অনুষ্ঠানে ফোকাস অন গ্লোবাল লিমিটেড বাংলাদেশের কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধনও ঘোষণা করা হয়।

প্রসঙ্গত, অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সাল মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ চক্রবর্তী। স্টার সিনেপ্লেক্সের মানব সম্পদ বিভাগের প্রধান লায়লা নাজনিনসহ দেশের অন্যান্য শীর্ষস্থানীয় কোম্পানির মানবসম্পদ বিভাগের কর্মকর্তাগন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App