×

জাতীয়

ফের সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি রাঙ্গা, মহাসচিব এনায়েত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:০২ পিএম

ফের সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি রাঙ্গা, মহাসচিব এনায়েত

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন এ কমিটিতে চতুর্থবারের মতো মহাসচিব পদে নির্বাচিত হয়েছেন খন্দকার এনায়েত উল্যাহ। এছাড়া তৃতীয়বারের মতো সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মসিউর রহমান রাঙ্গা। কার্যকরী সভাপতি পদে আলাউদ্দিন নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক সামদানী খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত সোমবার রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের অডিটরিয়ামে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। সভায় সব জেলা থেকে প্রায় ৭৫০ জন কাউন্সিলর/ডেলিগেট উপস্থিত ছিলেন।

সভায় প্রথম অধিবেশনে সাংগঠনিক বিষয়াদি নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত নেয়া হয়। দ্বিতীয় অধিবেশনে সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন (২০২৪-২০২৫, ২০২৫-২০২৬) ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। 

অধিবেশনে সর্বসম্মতিক্রমে মহাসচিব পদে খন্দকার এনায়েত উল্যাহ, সভাপতি পদে মসিউর রহমান রাঙ্গা, কার্যকরী সভাপতি পদে আলাউদ্দিনকে নির্বাচিত করে সমিতির সংবিধান মোতাবেক ১২১ সদস্য বিশিষ্ট কার্য্যকরী কমিটি গঠন করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App