×

জাতীয়

সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে যাত্রাবাড়ীতে কিশোর খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৩৩ পিএম

সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে যাত্রাবাড়ীতে কিশোর খুন

ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ী কুতুবখালী এলাকায় সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে দুই কিশোর গ্রুপের মধ্যে মারামারিতে ধারালো অস্ত্রের আঘাতে জামাল (১৮) নামে এক কিশোর খুন হয়েছে। এই ঘটনায় আমির (১৭) নামে আরেক কিশোর গুরুতর আহত হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে আটটার দিকে যাত্রাবাড়ী থানাধীন কুতুবখালী উচ্চ বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে জামালকে রাত ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

জামালকে হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু আসাদুল্লাহ জানান, তারা কুতুবখালী উচ্চ বিদ্যালয়ের সামনে বসে আড্ডা দিচ্ছিল। তখন একই এলাকার সিফাত নামে এক কিশোর এসে জামালকে ডেকে একটু দূরে নিয়ে যায়। সেখানে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে সিফাত, ফারদিন, শিমুল, আরাফাত, ইমনসহ ৮-১০ জন মিলে জামালকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরবর্তীতে তারাও সেখানে গিয়ে জড়ো হলে দুই গ্রুপের মধ্যে ব্যাপক মারামারি হয়।

আরো পড়ুন: সড়কে সবজি ও পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজি, গ্রেপ্তার ২২

যাত্রাবাড়ীর শেখদি এলাকায় থাকে জামাল। শেখদি চাঁদনী মাঠ এলাকায় একটি ওয়েল্ডিং কারখানায় কাজ করে সে।

অন্যদিকে গুরুতর আহত আমিরকে হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু মানিক ও জাহিদ হাসান জানায়, তারা দুই গ্রুপের সবাই একই এলাকায় থাকে। গত পরশু তাদের মধ্যে সিনিয়র-জুনিয়র নিয়ে কথা কাটাকাটির ঘটনা ঘটে। পরবর্তীতে তারা নিজেরাই ঐদিন এই ঘটনার মীমাংসা করে ফেলে। সেই ঘটনার জের ধরে আজ রাতে দুই গ্রুপের আবার মারামারি লাগে। এতে ধারালো অস্ত্রের আঘাতে এই হতাহতের ঘটনা ঘটেছে।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, জামালের পিঠে ছুরিকাঘাত রয়েছে। জরুরী বিভাগে আনার পরপরই চিকিৎসক তাকে পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। আর আহত আমিরের পিঠের ২-৩ জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার অবস্থা আশংকাজনক। এছাড়া দুই গ্রুপেরই আরো ২-৩ জন সামান্য আহত হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App