×

জাতীয়

মজুদদারদের প্রতিষ্ঠান সিলগালা করা হবে: খাদ্যমন্ত্রী

Icon

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০০ এএম

মজুদদারদের প্রতিষ্ঠান সিলগালা করা হবে: খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, অবৈধভাবে খাদ্যপণ্য মজুদ করে খাদ্যের কৃত্রিম সংকট সৃষ্টি করে পণ্যের দাম বাড়ালে প্রতিষ্ঠান সিলগালা করা হবে। তিনি রবিবার (৪ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় শেরপুরের শেরুয়া বটতলা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে এ কথা বলেন। 

মন্ত্রী বলেন, ভরা মৌসুমেও খাদ্যপণ্যের দাম কেন বৃদ্ধি পেল, সেটি খতিয়ে দেখতেই মাঠে মাঠে ঘুরে বেড়াচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে সব সময় কাজ করে যাচ্ছেন। এ দেশের মানুষ যেন সবসময় সঠিক দামে খাদ্যপণ্য পায় সে বিষয়ে তিনি বদ্ধপরিকর। 

এসময় উপস্থিত ছিলেন- খাদ্য মন্ত্রণালয়ের প্রশাসন অনুবিভাগের অতিরিক্ত সচিব প্রদীপ কুমার দাস, প্রশাসন-২ অধিশাখার (অতিরিক্ত দায়িত্ব) যুগ্ম সচিব কেএম মামুনুর রশিদ, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত মহাপরিচালক মোহাম্মদ ইমদাদুল হক, বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোছা. আফসানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার শেরপুর সার্কেল মো. সজিব শাহরিন, জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন, শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুমন জিহাদী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম রেজাউল করিম, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম রেজা ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. মামুন এ কাইয়ুম।

এসময় অবৈধভাবে পণ্য মজুদ ও নিবন্ধন না থাকায় তুষি সেমিঅটো রাইসমিল সিলগালা করার নির্দেশ দেন খাদ্যমন্ত্রী। এছাড়াও মির্জাপুর আলম অটো রাইচমিলে অতিরিক্ত মজুদ রাখার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App