×

জাতীয়

গুলশানের কিংফিশার বারকে সতর্ক করল পুলিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২৪, ০২:৩১ পিএম

গুলশানের কিংফিশার বারকে সতর্ক করল পুলিশ

রাজধানীর অভিজাত এলাকা গুলশানের কিংফিশার রেস্টুরেন্ট এন্ড বারে অভিযান চালিয়েছে পুলিশ। এসময় লাইসেন্স নিয়মিত না মেনে কার্যক্রম পরিচালনা করায় সতর্ক করা হয়েছে বার কর্তৃপক্ষকে। পুলিশ বলেছে, যদি লাইসেন্সের নিয়ম না মেনে কার্যক্রম পরিচালনা না করা হয় তাহলে কঠোর আইনি পদক্ষেপ নেয়া হবে। গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম সোমবার (২৯ জানুয়ারি) সাংবাদিকদের বিষয়টি সত্যতা নিশ্চিত করেন 

এর আগে রবিবার (২৮ জানুয়ারি) দিবাগত রাতে গুলশান থানা পুলিশ বারটিতে অভিযান চালায়। গুলশান থানা পুলিশ সূত্রে জানা যায়, লাইসেন্সের নিয়ম অনুযায়ী রাত সাড়ে ১০ টার পর কিংফিশার রেস্টুরেন্ট এন্ড বার তাদের কার্যক্রম পরিচালনা করতে পারবে না। এছাড়া লাইসেন্সের নিয়ম অনুযায়ী বারে কোনো ধরনের গান-বাজনার বাজানোর অনুমতি নেই। তবে লাইসেন্সের বাধ্যবাধকতা তোয়াক্কা না করে বারটি মধ্যে রাত পর্যন্ত তাদের কার্যক্রম পরিচালনা করে আসছিলো। এছাড়া মধ্য রাত পর্যন্ত বারটিতে চলতো গান-বাজনা। দীর্ঘ দিন ধরে লাইসেন্সের নিয়ম ভঙ্গ করায় অভিযান পরিচালনা করে গুলশান থানা পুলিশ।

এ বিষয়ে গুলশান থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, লাইসেন্সের নিয়ম অনুযায়ী কিংফিশার রেস্টুরেন্ট এন্ড বার রাত সাড়ে ১০ টার পর তাদের কার্যক্রম পরিচালনা করার কোন অনুমতি নাই। তাই পুলিশ গতকাল রাতে গিয়েছিল সেখানে। তদের সতর্ক করা হয়েছে।  বার কর্তৃপক্ষও পুলিশকে বলেছে তারা আর লাইসেন্সের নিয়ম ভঙ্গ করে কার্যক্রম পরিচালনা করবে না। এর পরেও যদি তারা নিয়ম ভঙ্গ করে কার্যক্রম পরিচালনা করে তাহলে কঠোর আইনি পদক্ষেপে যাবে পুলিশ। 

এদিকে নিয়ম ভঙ্গ করে কার্যক্রম পরিচালনা করার বিষয়ে জানতে কিংফিশার রেস্টুরেন্ট এন্ড বারে একাধিকবার ফোন করলেও তা কেউ রিসিভ করেননি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App