×

জাতীয়

রাজধানীতে পুলিশের গাড়ির ধাক্কায় যুবক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২৪, ০৯:৩৭ এএম

রাজধানীতে পুলিশের গাড়ির ধাক্কায় যুবক নিহত

রাজধানীর যাত্রাবাড়ী ভাঙাপ্রেস এলাকায় পুলিশের গাড়ির ধাক্কায় রোমান (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন মরিয়ম (২৫) নামে এক তরুণী।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে দশটার দিকে যাত্রাবাড়ী থানাধীন ডেমরা রোডের ভাঙাপ্রেস ছাগলের আড়ত সংলগ্ন এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনা ঘটে।

নিহত রোমানের বাড়ি ভোলার সদর উপজেলায়। বর্তমানে যাত্রাবাড়ী মাতুয়াইল নিমতলী এলাকায় একটি কার্টুনের কারখানায় কাজ করতেন এবং সেখানেই থাকতেন।

নিহত রোমানের বাবা মো. সেলিম জানান, গতকাল রাতে তিনি মোবাইলের মাধ্যমে খবর পান, তার ছেলে সড়ক দুর্ঘটনা আহত হয়েছেন। পরবর্তীতে তিনি ঢাকা মেডিকেলে গিয়ে ছেলেকে মুমূর্ষু অবস্থায় দেখতে পান। রাত দুইটার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রোমান।

তার বাবা সেলিম ও বেয়াই মো. শাহিন জানান, তারা শুনেছেন, ভাঙাপ্রেস এলাকায় রাস্তা পার হওয়ার সময় পুলিশের একটি গাড়ি তাদেরকে ধাক্কা দিয়েছে।

আহত মরিয়মের মামা মো. রাব্বি হোসেন জানান, মরিয়মের পায়ে আঘাত লেগেছে। ঢাকা মেডিকেল থেকে চিকিৎসা শেষে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, রাত আনুমানিক সাড়ে দশটার দিকে ডেমরা রোডের ভাঙাপ্রেস ছাগলের আড়ত সংলগ্ন এক্সপ্রেসওয়েতে রোড ডিভাইডারের মাঝখানের ফাঁকা জায়গা দিয়ে ঢুকে তারা দুজন রাস্তা পার হচ্ছিলেন। তখন একটি গাড়ির সাথে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। এতে একজন মারা যান এবং একজন আহত হন। মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

তাদেরকে ধাক্কা দেয়া গাড়িটি পুলিশের গাড়ি ছিল কিনা এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, গাড়িটি (পুলিশ সদস্যদের যাতায়াতে ব্যবহৃত কাভার্ডভ্যান) পুলিশ লাইনের পিওএম বিভাগের গাড়ি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App