×

জাতীয়

রেলমন্ত্রী

বিএনপি সরকার রেলকে ধ্বংসের দিকে ঠেলে দিয়েছিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২৪, ০৪:৫৮ পিএম

বিএনপি সরকার রেলকে ধ্বংসের দিকে ঠেলে দিয়েছিল

বাংলাদেশ রেলওয়ে ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ড আয়োজিত ৪৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন রেলমন্ত্রী জিল্লুল হাকিম। 

বুধবার (২৪ জানুয়ারি) চট্টগ্রাম পলোগ্রাউন্ডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ক্রীড়া প্রতিযোগিতায় উদ্বোধন করেন তিনি।

রেলমন্ত্রী বলেন, খেলাধুলা মানুষের শরীর গঠনে সহায়তা করে, মন প্রফুল্ল রাখে, মানসিক প্রশান্তি আনে এবং মাদকসহ নানা অপকর্ম থেকে মানুষকে দূরে রাখে। তাই বাংলাদেশ রেলওয়ে ক্রিয়া নিয়ন্ত্রণ বোর্ডকে সাধুবাদ জানান। 

এসময় রেলমন্ত্রী জিল্লুল হাকিম বলেন, বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালীন অবস্থায় গোল্ডেন হ্যান্ডশেকের মাধ্যমে রেলওয়ের কর্মকর্তা কর্মচারীদের ছাঁটাই করে রেলকে ধ্বংস করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধ্বংসপ্রাপ্ত রেলকে আধুনিক রেল যোগাযোগ ব্যবস্থায় রূপান্তর করেছেন। রেলওয়ের ব্যাপক উন্নয়নের মাধ্যমে রেল যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন করেছেন।

রেলওয়ে রেস্ট হাউজে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে জিল্লুল হাকিম সবাইকে আন্তরিকতার সঙ্গে কাজ করার অনুরোধ করেন। তিনি বলেন, সকলের ঐকান্তিক প্রচেষ্টায় রেলকে আরও আধুনিক, পরিবেশবান্ধব এবং জনবান্ধব করতে পারব এবং বাংলাদেশ রেলওয়েকে লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করতে সকলের সহযোগিতা প্রয়োজন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App