×

জাতীয়

কারাগার থেকে মুক্তি পেলেন বিএনপি নেতা মঞ্জুর এলাহী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২৪, ০২:২২ পিএম

কারাগার থেকে মুক্তি পেলেন বিএনপি নেতা মঞ্জুর এলাহী

নাশকতা ও বিস্ফোরক সহ ১১টি মামলায় তিন মাস কারাগারে থাকার পর জামিনে মুক্তি পেয়েছেন নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর এলাহী। গেল ১৮ জানুয়ারি বিকেলে ১১টি মামালায় জামিন পাওয়ার পর নরসিংদী কারাগার থেকে মুক্ত হন তিনি।

জানা যায়, নরসিংদী সদর থানায় পুলিশের দায়ের করা নাশকতা ও বিস্ফোরক মামলায় গত ২৩ অক্টোবর ঢাকার উত্তরা থেকে জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর  এলাহীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পরে ১১টি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। ৩ মাস কারাগারে থাকার পর আদালত সব মামলায় জামিন দিয়েছেন। 

এদিকে জেলা বিএনপির এই নেতার জামিনের খবরে নেতাকর্মীরা ছুটে আসেন। পরে নরসিংদীর ব্রাহ্মন্দী মোড়ে কারামুক্ত জেলা বিএনপি সদস্য সচিব মঞ্জুর  এলাহীকে দলীয় নেতাকর্মীরা অভ্যর্থনা জানান।  

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আকবর হোসেন, নরসিংদী শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, জেলা কৃষক দলের সভাপতি রবিউল ইসলাম, শিবপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক ভিপি তোফাজ্জল হোসেন, উপজেলা যুবদলের সদস্য সচিব আপেল মাহমুদ সুমন প্রমুখ।

এই বিষয়ে জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী বলেন, আমার মতো এক মঞ্জুর এলাহীকে জেলে রেখে জিয়ার সৈনিকদের দাবিয়ে রাখা যাবে না। নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, সরকারের এই নির্বাচনকে আপনারা বয়কট করেছেন। ১০ পারসেন্ট ভোট হয় নাই। ৩০ লাখ শহিদের রক্তের বিনিময়ে আমাদের স্বাধীনতা এসেছে। আজকে আমাদের স্বাধীনতা কোথায়? মানুষের ভোটের অধিকার নেই। গণতন্ত্র নেই। মানুষের বাক স্বাধীনতা হরণ করা হয়েছে। গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য প্রয়োজনে জিয়ার সৈনিকেরা আরেকবার যুদ্ধ করব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App