×

জাতীয়

দায়িত্ব নিলো ক্র্যাবের নতুন কমিটি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৪, ০৫:৪৭ পিএম

দায়িত্ব নিলো ক্র্যাবের নতুন কমিটি

ছবি: ভোরের কাগজ

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) নতুন কমিটি দায়িত্ব নিয়েছে। 

শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে এই দায়িত্ব নেন নব-নির্বাচিত কমিটির সদস্যরা। এ সময় ক্র্যাবের প্রধান উপদেষ্টা মধূসুদন মন্ডল বলেন, সংগঠনের যারা মারা গেছেন তাদের পরিবার নিয়ে বছরে একটি অনুষ্ঠান করা যেতে পারে। পাশাপাশি প্রয়াত ওই সদস্যদের সম্মানে একটি সুবিনর প্রকাশ করার উদ্যোগ নিতে হবে, যার নাম হতে পারে ‘স্বরণ’।

নব-নির্বাচিত কমিটির সভাপতি ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার মো. কামরুজ্জামান খান বলেন, যে প্রত্যাশা নিয়ে বিপুল ভোটে আমাকে নির্বাচিত করা হয়েছে, সেটি বাস্তবায়নে আমি সর্বোচ্চ চেষ্টা করে যাবো। এছাড়াও নতুন সভাপতি মো. কামরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম সামনের এক বছরের সম্ভাব্য করণীয় বিষয় তুলে ধরে সকল সদস্যের কাছে সহযোগিতা কামনা করেন। 

সভায় সাবেক সভাপতি এস এম আবুল হোসেন, খায়রুজ্জামান কামাল, পারভেজ খান, আবুল খায়ের, মিজান মালিক ও সাবেক সাধারণ সম্পাদক সরোয়ার আলম, আসাদুজ্জামান বিকু, ক্র্যাবে উপদেষ্টা ইকরামুল কবীর টিপু দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। বিদায়ী কমিটির সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক মামুনূর রশীদ এ সময় গত এক বছরের বিভিন্ন বিষয় তুলে ধরেন।

এ সময় নব-নির্বাচিত কমিটির সহ-সভাপতি শাহীন আবদুল বারী, যুগ্ম সাধারণ সম্পাদক দিপন দেওয়ান, অর্থ সম্পাদক হরলাল রায় সাগর, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম রাজী, দপ্তর সম্পাদক কামাল হোসেন তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিহাল হাসনাইন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রকিবুল ইসলাম মানিক, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু, আইন ও কল্যাণ সম্পাদক ওয়াসিম সিদ্দিকী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহীন আলম, কার্যনিবাহী সদস্য আলী আজম, মো. আবু দাউদ খান ও শেখ কালিমউল্ল্যাহও দায়িত্ব নেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App