×

জাতীয়

কেরানীগঞ্জে মেরী স্টোপস মেটারনিটি হাসপাতালের উদ্বোধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৪, ১১:৫৬ এএম

কেরানীগঞ্জে মেরী স্টোপস মেটারনিটি হাসপাতালের উদ্বোধন

রোববার (১৪ জানুয়ারি) বিকেলে কেরানীগঞ্জে মেরী স্টোপস মেটারনিটি হাসপাতাল ও মেরী স্টোপস ফার্মার শুভ উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্য রাখেন মেরী স্টোপস বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর কিশওয়ার ইমদাদ। ছবি: ভোরের কাগজ

মেরী স্টোপস বাংলাদেশে তিন দশক ধরে নারীর স্বাস্থ্যসেবা দিয়ে আসছে। বর্তমানে প্রতিষ্ঠানটি ২৮টি জেলায় ৬টি মেটারনিটি হাসপাতাল সহ ৪০টি ক্লিনিকের মাধ্যমে এই স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিচালনা করছে। 

রোববার (১৪ জানুয়ারি) বিকেলে কেরানীগঞ্জ উপজেলার কদমতলী এলাকায় মেরী স্টোপস মেটারনিটি হাসপাতাল আধুনিকায়ন ও মেরী স্টোপস ফার্মার উদ্বোধন করা হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেরী স্টোপস বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর কিশওয়ার ইমদাদ। 

তিনি বলেন, মেরী স্টোপস বাংলাদেশ ইউকে ভিত্তিক আন্তর্জাতিক সংস্থা এএসআই রিপ্রোডাক্টিভ চয়েজ এর একটি সহযোগী প্রতিষ্ঠান। বিশ্বের ৩৭টি দেশে এর কার্যক্রম রয়েছে। সেবাগ্রহীতাগনকে আরো উন্নত পরিসরে সেবা প্রদানের লক্ষে মেরী স্টোপস এগিয়ে চলছে। রাজধানীর সন্নিকটে কেরানীগঞ্জে কদমতলীতে নতুনরূপে চালু করলো মেরী স্টোপস মেটারনিটি হাসপাতাল। 

এই হাসপাতালে থাকছে সুপরিসর বহি:র্বিভাগ, আধুনিক অপারেশন থিয়েটার, মানসম্মত ডায়াগনস্টিক ফ্যাসিলিটি, প্রশিক্ষিত ফার্মাসিস্ট দ্বারা পরিচালিত আধুনিক ফার্মেসি ইত্যাদি সুযোগ সুবিধা।

এসময় আরো বক্তব্য রাখেন- মেরী স্টোপস ডিরেক্টর (কর্পোরেট সার্ভিস) জাহিদ হোসেন আনসারি, ম্যানেজার ক্লিনিক অপারেশন উজ্জ্বল কুমার কুন্ডু ও ম্যানেজার মো. সবুজ মিয়াসহ প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App