×

জাতীয়

রাজধানীতে ভবন থেকে লাফিয়ে পড়ে পুলিশের স্ত্রীর ‘আত্মহত্যা’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৪, ০২:০৪ পিএম

রাজধানীতে ভবন থেকে লাফিয়ে পড়ে পুলিশের স্ত্রীর ‘আত্মহত্যা’

প্রতীকী ছবি

রাজধানীর মতিঝিলে এজিবি (আনসার গার্ড ব্যাটালিয়ন) কলোনির ভবন থেকে লাফিয়ে পড়ে পুলিশের এক সদস্যের স্ত্রী ‘আত্মহত্যা’ করেছেন।

শুক্রবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই তার মৃত্যৃ হয়।

পরিবারের দাবি, ৩ বছর ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন হামিদা আক্তার (২৮) নামে ওই গৃহবধূ। তার বাড়ি ঢাকা জেলার ধামরাই উপজেলার মহিষাশী গ্রামে। বাবার নাম মৃত আব্দুল হান্নান। বর্তমানে স্বামী পুলিশ কনস্টেবল সাদ্দাম হোসেনের সঙ্গে মতিঝিল এজিবি কলোনির ৩ নম্বর ভবনে থাকতেন।

হাসপাতালে স্বামী পুলিশ কনস্টেবল সাদ্দাম হোসেন জানান, এক ছেলে ও এক মেয়ের জননী হামিদা। তিন বছর ধরে তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। এ কারণে বিভিন্ন হাসপাতালে তার চিকিৎসা চলছিল। তাকে দেখাশোনার জন্য বাসায় হামিদার মাও থাকেন।

তিনি আরো জানান, সকালে তিনি গোসল করে বের হয়ে দেখেন হামিদা বাসায় নেই। তখন সন্দেহ হলে বারান্দার গ্রিলের পকেট দিয়ে নিচে তাকিয়ে দেখেন, ভবনের নিচে পড়ে আছেন হামিদা। সঙ্গে সঙ্গে তারা নিচে গিয়ে তাকে মৃত অবস্থায় পান। পরবর্তীতে পুলিশে খবর দেন তারা।

মতিঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, পুলিশ কনস্টেবলের স্ত্রী হামিদা কয়েক বছর ধরে মানসিকভাবে অসুস্থ ছিলেন। প্রাথমিকভাবে জানা গেছে, সকালে বাসার গ্রিলের পকেট দিয়ে তিনি নিচে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App