×

জাতীয়

ভাইরাল

ভোটকেন্দ্রে ভক্তকে চড় মারলেন সাকিব (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৪, ০৫:০৬ পিএম

মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারলেন সাকিব আল হাসান। জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচন করছেন। 

রোববার দ্বাদশ জাতীয় নির্বাচনের সময় নিজের একটি আসনে ভোট পর্যবেক্ষণে গেলে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে সামনে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন ভক্ত-সমর্থকরা। এসময় অনেকে তার সঙ্গে সেলফি তোলার জন্য যান। 

রবিবার (৭ জানুয়ারি) নিজ আসনের একটি কেন্দ্র পরিদর্শনে গিয়ে ভিড়ের মধ্যে পড়েন সাকিব। যেখানে তাকে ঘিরে ধরেন ভক্তরা। একপর্যায়ে উপস্থিত জনতার হুড়োহুড়িতে মেজাজ হারিয়ে একজনকে চড় মেরে বসেন আওয়ামী লীগের এই প্রার্থী।  

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সাকিবের চড় মারার মুহূর্তের সেই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, ভিড়ের মধ্যে সাকিবকে ঘিরে ধরে রেখেছেন কয়েকজন মানুষ। এর মধ্যে একজন পেছন থেকে এই ক্রিকেটারের জামা টেনে ধরে রেখেছিলেন। সেই মুহূর্তে পেছনে ফেরে ওই ব্যক্তিকে গালে চড় দেন সাকিব। 

আগেও নানান কারণে বিতর্কের জন্ম দেন সাকিব আল হাসান। গ্যালারিতে ভক্তকে চড় মেরেও বিতর্কিত হয়েছিলেন তিনি।

এর আগে প্রথমবার জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়ে ভোট দেন সাকিব। দরিমাগুরা স্কুল কেন্দ্রে ভোট নিজের ভোট প্রদান করেন তিনি। ভোট শেষে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন, কথা বলেন মিডিয়ার সঙ্গেও। এরপর সেখান থেকে অন্য কেন্দ্রগুলোর উদ্দেশে রওনা হয়ে যান তিনি।

মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে লড়ছে সাকিব। এই আসনে তার প্রতিদ্বন্দ্বী চারজন। তারা হলেন- বাংলাদেশ কংগ্রেসের অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের কে এম মোতাসিম বিল্লা, জাতীয় পার্টির মো. সিরাজুস সায়েফিন সাঈফ ও তৃণমূল বিএনপির সঞ্জয় কুমার রায়।


টাইমলাইন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App