×

জাতীয়

নিজেকে ভোট দিতে পারলেন না হিরো আলম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৪, ০৪:০২ পিএম

নিজেকে ভোট দিতে পারলেন না হিরো আলম

চলছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এরই মধ্যে ভোট দিয়েছেন সাধারণ জনগণ সহ প্রার্থীরাও। আর এবারের নির্বাচনে আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী। তিনি সেখানে ভোটার না হওয়ায় নিজেকে ভোট দিতে পারেননি। 

রবিবার (৭ জানুয়ারি) সকাল সোয়া ৯টার দিকে বগুড়া-৬ সদর আসনের এরুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে ভোট দেন তিনি।

ভোট দেয়ার পর প্রতিক্রিয়ায় হিরো আলম সাংবাদিকদের বলেন, তিনি বগুড়া-৪ আসনে বাংলাদেশ কংগ্রেসের (ডাব মার্কা) প্রার্থী। কিন্তু ভোটার বগুড়া-৬ এর এরুলিয়াতে। আর দুটি আসন পাশাপাশি হওয়ায় তিনি সদরে ভোট দিতে পেরে গর্বিত। নিজেকে ভোট দিতে না পারায় তার দুঃখ নেই। 

এর আগে, শনিবার (৬ জানুয়ারি) সকালে হিরো আলমের বাড়ির সামনে ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটে। তাতে তিনি ভীত হননি বলেও জানিয়েছেন হিরো আলম।

তিনি আরও বলেন, ভোটার উপস্থিতি কম হলেও পরিবেশ ভালো আছে। কারচুপি না হলে তিনি জয়ের ব্যাপারে আশাবাদী।

গত ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ আসনের উপনির্বাচনে হিরো আলম মাত্র ৮৩৪ ভোরে মহাজোটের জাসদের একেএম রেজাউল করিম তানসেনের কাছে পরাজিত হন। তবে বগুড়া সদর আসনে আওয়ামী লীগের নৌকা মার্কার রাগেবুল আহসান রিপুর কাছে জামানত হারিয়েছেন।

বগুড়া-৪ আসনে মোট পাঁচজন প্রার্থী। হিরো আলম ছাড়াও ১৪-দলীয় জোটের একেএম রেজাউল করিম তানসেন নৌকা মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতায় আছেন। তার প্রধান প্রতিদ্বন্দ্বী সাবেক বিএনপি নেতা ও ওই আসনে চারবারের সাবেক এমপি ডা. জিয়াউল হক মোল্লা। তার মার্কা ঈগল। এখানে তানসেন ও ডা. মোল্লার মাঝে লড়াই হবে।

টাইমলাইন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App