×

জাতীয়

শেখ হাসিনার সিদ্ধান্ত সবসময় সঠিক : সাঈদ খোকন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৪, ০১:৫৭ পিএম

শেখ হাসিনার সিদ্ধান্ত সবসময় সঠিক : সাঈদ খোকন

পরিবারসহ ভোট দিলেন ঢাকা-৬ আসনের নৌকার প্রার্থী মোহাম্মদ সাঈদ খোকন। ভোট দেয়া শেষে মোহাম্মদ সাঈদ খোকন বলেন, আশঙ্কা উড়িয়ে দিয়ে মানুষ ভোট কেন্দ্রে আসছে ও ভোট দিচ্ছে। মানুষ ভোট দিয়ে প্রমাণ করেছে শেখ হাসিনার সিদ্ধান্ত সবসময় সঠিক। 

রবিবার (৭ জানুয়ারি) দুপুর ১২টার দিকে নাজিরা বাজার ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ভোট দেন তারা।

এসময় সাঈদ খোকনের মা ফাতেমা হানিফ, স্ত্রী ফারজানা সাইফ ভোট দেন। এছাড়া  দুই মেয়ে অধোরা ও অরোরা উপস্থিত ছিলেন।

ঢাকা-৬ আসনে ভোটার উপস্থিতি অনেক বেশি। এখানে সুষ্ঠু ও অবাধ ভোট গ্রহণ হচ্ছে। এ আসন থেকে নৌকার জয়ের ব্যাপারে আমি আশাবাদী। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শীতের সকালে ভোটার উপস্থিতি কম ছিল। কিন্তু বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার সংখ্যা বাড়ছে।

এদিকে নাজিরা বাজার ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এহসানুল হক বলেন, এ কেন্দ্রে মোট ভোটারের সংখ্যা ৩ হাজার ৫২৯ জন। বেলা ১২ টা পর্যন্ত ভোট দিয়েছেন ৩৭৬ জন। সুতরাং এখন পর্যন্ত ১০ শতাংশ ভোট পড়েছে এ কেন্দ্রে।

এদিকে ঢাকা-৬ আসনে বাকি প্রার্থীরা হলেন- আম প্রতীকে আবু হামিদুর রেজা খান ভাসানী, বাইসাইকেল প্রতীকে সৈয়দ নাজমুল হুদা, মাছ প্রতীকে আমিনুল ইসলাম সরকার, সোনালী আশ প্রতীকে কাজী সিরাজুল ইসলাম, ছড়ি প্রতীকে আকতার হোসেন এবং মিনার প্রতীকে রবিউল আলম মজুমদার। 

ঢাকা ৬ আসন ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের ওয়ার্ড-৩৪,৩৭,৩৮,৩৯,৪০,৪১,৪২,৪৩,৪৪,৪৫ ও ৪৬ নিয়ে গঠিত। মোট ভোটার রয়েছেন ২৮১৫১৫। নারী ভোটার ১৩৩৭০৬ এবং পুরুষ ভোটার ১৪৭৮০৭ এবং ৩য় লিঙ্গের ভোটার রয়েছেন ২ জন। মোট প্রার্থী ৭ জন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App