×

জাতীয়

গাজী

হিন্দু ভোটারদের কেন্দ্রে যেতে বাধা দেয়া হচ্ছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৪, ১১:২১ এএম

হিন্দু ভোটারদের কেন্দ্রে যেতে বাধা দেয়া হচ্ছে

হিন্দু ভোটারদের ভোট কেন্দ্রে যেতে বাধা দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের নৌকা প্রতীকের প্রার্থী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

গোলাম দস্তগীর গাজী বলেছেন, কাঞ্চনে মেয়র রফিকের ভাই শফিক, নাওড়ায় শীর্ষ সন্ত্রাসী মোশারফ, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের ১,২ ও ৩ নং ওয়ার্ডের মেম্বার নবী, মানিক ও জব্বার, লিটন প্রধান কেটলি প্রতিকের প্রার্থীর পক্ষ নিয়ে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে। তারা হিন্দু ভোটারদের আটকে রেখে ভোট কেন্দ্রে যেতে দিচ্ছে না। তারা নৌকার ভোট দিবে এমনটা ভেবেই তাদের আটকে রাখা হয়েছে।

তিনি বলেন, এখানে একটি ভূমিদস্যু গ্রুপের হাজার কোটি টাকার মিশন নেয়া হয়েছে। উল্লেখিত সন্ত্রাসীদের গ্রেপ্তার করা হলে নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় থাকবে। আমি সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে এই সকল সন্ত্রাসীদের গ্রেপ্তারের জোড় দাবী জানাচ্ছি।

এর আগে সকাল সোয়া ৮টায় রূপগঞ্জের রূপসী এলাকায় অবস্থিত রূপসী নিউ মডেল স্কুল এন্ড কলেজের পুরুষ কেন্দ্রে নিজের ভোট প্রদান করেন গোলাম দস্তগীর গাজী। নিজের মোট প্রদান শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

উল্লেখ্য, এর আগে শনিবার ৬ জানুয়ারী সন্ধ্যা রূপগঞ্জের আগারপাড়া এলাকা থেকে স্বতন্ত্র প্রার্থী পক্ষে ভোটারদের টাকা বিতরণ কালে এলাকাবাসী দুইজনকে আটক করেছে।

টাইমলাইন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App