×

জাতীয়

শঙ্কার কোনো কারণ নেই, ভোট শান্তিপূর্ণ হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৪, ০৯:২৩ এএম

শঙ্কার কোনো কারণ নেই, ভোট শান্তিপূর্ণ হবে

ভোট নিয়ে শঙ্কার কোনো কারণ নেই। যথেষ্ট নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। কোথাও কোনো ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে তার ব্যবস্থা নেয়া হবে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রস্তুত রয়েছে। 

রবিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টায় ঢাকা সিটি কলেজ কেন্দ্রে সস্ত্রীক ভোট দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন নির্বাচন কমিশনার আনিছুর রহমান। 

তিনি বলেন, কয়েকটি জায়গায় কিছু ঘটনা ঘটলেও সেগুলো ২০১৪ সালের মতো নয়। আমাদের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সজাগ আছে। তারা কোথাও কোন ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেবেন।

কমিশনার বলেন, এবার নির্বাচনে একটা স্বস্তির বিষয় হচ্ছে এবারই প্রথম আমরা সকাল বেলা ব্যালট পেপার ভোটকেন্দ্রে পাঠিয়েছি। আমরা আজকে সকাল সাতটার মধ্যেই ৯৩ ভাগ ব্যালট পেপার ভোটকেন্দ্রে পাঠিয়েছি। গতকাল পাঠিয়েছি ৭ ভাগ ব্যালট পেপার। খুব সুন্দর ভাবেই সেগুলো পৌঁছে গেছে। এখন ভোট শুরু হয়েছে। ভোরে কিছুটা কুয়াশা ছিল। এখন কেটে যাচ্ছে। ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতিও মোটামুটি আমরা ভালো দেখছি। আমরা আশা করছি বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি আরো বাড়বে।

এ সময় সাংবাদিকরা ভোটকেন্দ্রের সব জায়গায় যেতে পারবেন বলে জানান তিনি। আপনাদের কাছ থেকেও আমরা তথ্য নেব। এবং সেগুলো গুরুত্বসহকারেই আমলে নেব।

টাইমলাইন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App