×

জাতীয়

শেখ হাসিনা

জনগণের আস্থা অর্জন করেছে আ.লীগ, নৌকার বিজয় হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৪, ০৮:৫০ এএম

জনগণের আস্থা অর্জন করেছে আ.লীগ, নৌকার বিজয় হবে

ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগ জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে। আমি বিশ্বাস করি, তারা নৌকা মার্কায় ভোট দেবে। নৌকার বিজয় হবে।

রবিবার (৭ জানুয়ারি) সকাল ৮ টায় ঢাকা সিটি কলেজ কেন্দ্রে নিজের ভোটাধিকার প্রয়োগ করার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। প্রধানমন্ত্রীর সঙ্গে ভোট দেন তাঁর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল। এ সময় তার ছোট বোন শেখ রেহানা ও ভাগ্নে রাদওয়ান সিদ্দিক ববি উপস্থিত থাকলেও তারা এই কেন্দ্রে ভোট দেননি।

প্রধানমন্ত্রী বলেন, অনেক বাঁধা বিপত্তির মধ্যেও ভোট দেয়ার পরিবেশ তৈরি হয়েছে। দেশের মানুষের কল্যাণ চায় না, গণতান্ত্রিক ধারা চায় না বলেই সন্ত্রাস নৈরাজ্য করছে বিএনপি। তিনি বলেন, অনেক সংগ্রাম করে মানুষের ভোটের অধিকার নিশ্চিত করতে হয়েছে। জনগণ যাকে খুশি তাকে ভোট দিবে- এটাই বড় কথা। আর বিএনপি ভোটের পক্ষে থাকার কথা নয় তাদের উত্থান সন্ত্রাসের মাধ্যমে।

শেখ হাসিনা বলেন, জনগণের কাছে তাদের গ্রহণযোগ্যতা নেই। নৌকার জয় হবে। জনগণের আস্থা অর্জনে সক্ষম আওয়ামী লীগ।

আন্তর্জাতিক গণমাধ্যমের প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সভাপতি বলেন, নিজ ঘরে ক্ষমতার জন্য যারা সন্ত্রাস করে তারা জনগণের রাজনীতি করে না। তিনি বলেন, গণতান্ত্রিক দেশে গণতন্ত্র ও স্থিতিশীলতা ধরে রাখতে যা যা করনীয় তা করেছে আওয়ামী লীগ সরকার। জনগণ আওয়ামী লীগের পাশে আছে।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি জামায়াতের হরতাল তাল হারিয়ে ফেলেছে। 

ভিষানীতি নিয়ে প্রধানমন্ত্রী বলেন, যারা হরতাল করছে, যারা ভোটে বাধা দিচ্ছে, তারাও বাংলাদেশের নাগরিক। আমি চাইনা আমার দেশের নাগরিকের উপর কোন নিষেধাজ্ঞা আসুক, বিরোধী দল হোক আর যেই হোক।

টাইমলাইন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App