×

জাতীয়

ধর্মপ্রতিমন্ত্রীর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুন ২০২০, ১২:১২ এএম

ধর্মপ্রতিমন্ত্রীর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

ধর্মপ্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহর মৃত্যুতে বিভিন্ন মন্ত্রণালয়সহ বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। সেই সঙ্গে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

পররাষ্ট্রমন্ত্রীর শোক: ধর্মপ্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন। মরহুমের শোকসন্তপ্ত পরিবার ও রাজনৈতিক অনুসারীদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় পররাষ্ট্রমন্ত্রী বলেন, শেখ মো. আব্দুল্লাহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  স্নেহধন্য ছিলেন এবং বঙ্গবন্ধুর আদর্শকে সারাজীবন ধারণ করেছেন। তিনি অত্যন্ত সততার সঙ্গে তাঁর দায়িত্ব পালন করেছেন। তাঁর মৃত্যুতে দেশের রাজনীতিতে যে শূন্যতা সৃষ্টি হলো তা অপূরণীয়। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর শোক: ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম। মরহুমের শোকসন্তপ্ত পরিবার ও রাজনৈতিক অনুসারীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এক শোক বার্তায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, মহান মুক্তিযুদ্ধ ও দেশের রাজনীতিতে শেখ মো. আব্দুল্লাহ'র অবদান অসামান্য। তিনি ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের ধারক ও বাহক। শেখ মো. আব্দুল্লাহ পৃথিবী ছেড়ে চলে যাওয়ায় রাজনীতিতে যে শূন্যতা সৃষ্টি হলো তা অপূরণীয়।

ডিএসসিসি মেয়রের শোক: ধর্মপ্রতিমন্ত্রীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

সংসদের হুইপের শোক: ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করার পাশাপাশি তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App