×

জাতীয়

রাস্তায় অহেতুক ঘোরাফেরায় ৫০ জনকে জরিমানা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ এপ্রিল ২০২০, ০৯:১২ পিএম

রাস্তায় অহেতুক ঘোরাফেরায় ৫০ জনকে জরিমানা

একজনকে জরিমানা করছেন র‌্যাব কর্মকর্তা। ছবি: ভোরের কাগজ।

রাস্তায় অহেতুক ঘোরাফেরায় ৫০ জনকে জরিমানা

গাড়ি নিয়ে বের হওয়ায় জরিমানা করা হচ্ছে। ছবি: ভোরের কাগজ।

রাস্তায় অহেতুক ঘোরাফেরায় ৫০ জনকে জরিমানা

সড়কে গাড়ি থামিয়ে পরিদর্শন করা হচ্ছে। ছবি: ভোরের কাগজ।

করোনা ভাইরাস কভিড-১৯ এর প্রাদুর্ভাব ঠেকাতে সামাজিক দুরত্ব নিশ্চিত করতে মঙ্গলবারও (৭ এপ্রিল) রাজধানীর মিরপুর, রুপনগর, ভাটারা, রামপুরা ও মগবাজার এলাকায় ফার্মগেট এলাকায় অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় ৫০ জনকে প্রায় অর্ধলাখ টাকা জরিমানা করা হয়েছে।

[caption id="attachment_213867" align="aligncenter" width="687"] গাড়ি নিয়ে বের হওয়ায় জরিমানা করা হচ্ছে। ছবি: ভোরের কাগজ।[/caption]

বিষয়টির সত্যতা নিশ্চিত করে র‌্যাব লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার জানান, করোনা রোগ ছড়িয়ে পড়া প্রতিরোধে মানুষের জনসমাগম ও অপ্রয়োজনে বাড়ি থেকে বের হওয়া ঠেকাতে গত ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সরকারি-বেসরকারি অফিস ও শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটি ঘোষণা করে সরকার। পরে এ ছুটির মেয়াদ ১৪ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়। তবে এর পরেও দেখা যাচ্ছে অনেকেই অহেতুক বাইরে সামাজিক দুরত্ব নিশ্চিত না করে ঘোড়াফেরা করছেন।

[caption id="attachment_213868" align="aligncenter" width="687"] সড়কে গাড়ি থামিয়ে পরিদর্শন করা হচ্ছে। ছবি: ভোরের কাগজ।[/caption]

তিনি জানান, র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট যথাক্রমে আনিসুর রহমান, আক্তারুজ্জামান ও পলাশ বসু ঢাকার বিভিন্ন স্থানে পৃথকভাবে অভিযান চালিয়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মোট ৫০ জনকে ৪৭ হাজার ৩০০ টাকা জরিমানা করে। এ অভিযান অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App