×

জাতীয়

কমিটির সভাপতিদের জ্বালানি ও ড্রাইভার খরচ দেবার দাবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মার্চ ২০২০, ০৫:৫৫ পিএম

কমিটির সভাপতিদের জ্বালানি ও ড্রাইভার খরচ দেবার দাবি

সংসদ ভবন/ফাইল ছবি।

সংসদীয় স্থায়ী কমিটির সভাপতিদের জ্বালানি ও ড্রাইভার খরচ সরকারিভাবে মেটানোর দাবি জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নিজেই। তিনি বলেছেন, সরকারের পক্ষ থেকে যদি সভাপতিদের গাড়ি দেয়া হয় তাহলে যেন জ্বালানি ও ড্রাইভার খরচের ব্যবস্থা করা হয়।

বৃহস্পতিবার (৫ মার্চ) সংসদ ভবনে জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির এক বৈঠকে এই প্রস্তাব করা হয়। বিষয়টি বিবেচনার জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতি দৃষ্টি আকর্ষণ করেছেন সভাপতি এইচ এন আশিকুর রহমান নিজেই।

কমিটির সভাপতি এইচ এন আশিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে কমিটির সদস্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, আবুল হাসান মাহমুদ আলী, আ.স.ম. ফিরোজ, হাফিজ আহমদ মজুমদার, র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী, দীপংকর তালুকদার, পনির উদ্দিন আহমেদ এবং মোকাব্বির খান অংশগ্রহণ করেন।

বৈঠকের কার্যপত্র সূত্রে জানা যায়, বৈঠকে কমিটির সভাপতিকে গাড়ি ও ড্রাইভারের সঙ্গে জ্বালানি সরবরাহের জন্য সুপারিশ করা হয়। এছাড়া শুধু এসিল্যান্ড নয় নির্বাহী ম্যাজিস্ট্রেটদেরও গাড়ি সুবিধা দেয়ার সুপারিশ করেছে সংসদীয় কমিটি। বলা হয়েছে, সরকার যদি গাড়ি এনটাইটেল করে তাহলে সঙ্গে জ্বালানিনী ও ড্রাইভারের খরচও দিতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App