×

জাতীয়

রাজধানীতে পৃথক ঘটনায় অজ্ঞানপার্টির খপ্পরে ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২০, ০৮:১০ পিএম

রাজধানীতে পৃথক ঘটনায় অজ্ঞানপার্টির খপ্পরে ৩

ফাইল ছবি

রাজধানীতে পৃথক ঘটনায় নারী সহ ৩জন অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এরা হলেন গুলিস্তানে গোলাম মোস্তফা (৪০), সায়দাবাদে জর্ডান ফেরত নাসিমা আক্তার হেনা (২৫) ও গুলিস্তান জিপিও মোড়ে মোশারফ হোসেন (২৭)। বৃহস্পতিবার ( ৩০ জানুয়ারি) বিকেল থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত অচেতন অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া তাদের হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিকেল থেকে সন্ধ্যার আগ পর্যন্ত তাদেরকে পথচারী ও পুলিশ তাদেরকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। এরপর তাদেরকে স্টোমাক ওয়াশ করার পর মেডিসিন বিভাগে ভর্তি রাখা হয়েছে। গোলাম মোস্তফার ছোট ভাই গোলাম রব্বানী জানান, তারা দক্ষিণ খান হাজি ক্যাম্প এলাকায় থাকে। মোস্তফা নারায়ণগঞ্জে রাজউক অফিসে নকশাকার হিসেবে চাকরী করেন। এছাড়া গুলিস্তান এলাকাতেও তার একটি ব্যাবসা রয়েছে।

ছোট ভাই রব্বানী আরো জানান, বাসা থেকেই নারায়ণগঞ্জ যাতায়াত করতেন মোস্থফা। আজ বিকেলে নারায়ণগঞ্জ থেকে উৎসব পরিবহনের একটি বাসে করে সে গুলিস্তানে আসতেছিলো। বিকেল সাড়ে ৫টার দিকে মোস্তফার ফোন থেকে কল করে বাসের স্টাফরা জানায়, সে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছে। গুলিস্তান উৎসব বাস কাউন্টারের পাশে আছে। এরপর তারা সেকানে গিয়া তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। তবে তার সঙ্গে থাকা ব্যাগ ও মোবাইল ফোন খোয়া যায়নি। স্টোমাক ওয়াশ করার পর মোস্তফা নিজেই জানায়, বাসে তার পাশের যাত্রী হালুয়া খেতে দেয় তাকে। এরপরই সে আস্তে আস্তে ঘুমিয়ে পড়ে। আর কিছু মনে নেই তার।

হেনাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা যাত্রাবাড়ী থানার উপ পরিদশর্ক (এসআই) আতোয়ার হোসেন জানান, বিকেলে সায়েদাবাদ বাস টার্মিনালে কিছুটা অচেতন অবস্থায় পড়ে ছিলো নাসিমা আক্তার হেনা। সেখানে বাস স্টাফরা তাকে দেখতে পেয়ে আমাদের খবর দেয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। তার নাম নাসিমা আক্তার হেনা বলে জানিয়েছে সে নিজে।

এসআই আরো জানান, হেনা কথা বলতে পারছে। ব্রাহ্মণবাড়িয়ার বিজয় নগর উপজেলার চতুরপুর গ্রামের আঃ ছাত্তারের মেয়ে সে। কয়েক বছর জর্ডানে ছিলো। সেখান থেকে আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাংলাদেশ আসে বলে দাবি করেছে সে। বিমানবন্দর থেকে বলাকা বাসে করে সায়েদাবাদ যাওয়ার পথে তার পাশের যাত্রী তাকে জুস খেতে দেয়। এরপরই সে ধিরে ধিরে অচেতন হলে হয়ে পড়ে। তার সাথে থাকা ৪০ হাজার টাকা, মোবাইল ফোন ও কানে দুল খোয়া গেছে বলে ওই তরুনী দাবি করেছে।

এদিকে গুলিস্তান জিপিও মোড় থেকে সন্ধ্যা ৬টার দিকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয় মোশারফ হোসেনকে। তাকে হাসপাতালে নিয়ে আসা গুলিস্তান আহাদ পুলিশ বক্সের এএসআই সবুজ কান্দি দাস জানান, ওই ব্যাক্তিকে জিপিও মোড়ে পড়ে থাকতে দেখে আমাদের খবর দেয় স্থানীয়রা। তার সঙ্গে থাকা ভোটার আইডি কার্ড থেকে জানা গেছে তার নাম মোশারফ হোসেন। বাবার নাম জয়নাল আবেদিন। বাড়ি বরগুনা সদর উপজেলায়। তার বিস্তারিত জানার চেষ্টা চলছে। ধারনা করা হচ্ছে সে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছিলো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App