×

জাতীয়

আত্মহত্যা চেষ্টাকারী সেই নার্সের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০১৯, ০৭:৩০ পিএম

আত্মহত্যা চেষ্টাকারী সেই নার্সের মৃত্যু

২ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে না ফেরার দেশে পারি জমিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যার চেষ্টা করা সিনিয়র স্টাফ নার্স মৌসুমী দত্ত (২৭)। শনিবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় হাসপাতালের নিবির পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এরআগে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় মোবাইলে কথা বলতে বলতে রাগান্বিত হয়ে মোবাইল ছুঁড়ে ফেলে দিয়ে নার্স ড্রেসিং রুমে গিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন করেন তিনি। পরে সহকর্মীরা তাকে আইসিইউতে ভর্তি করে। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মৌসুমী মৃত্যুর পর তার বাবা ও মার অভিযোগের ভিত্তিতে তার স্বামী সঞ্জয় দত্তকে গ্রেপ্তার করে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন জানান, মৌসুমীর গ্রামের বাড়ি ভোলায়। ২০১৬ সাল থেকে এই হাসপাতালে কর্মরত ছিলেন তিনি। গত বৃহস্পতিবার হাসপাতালের পুরনো ভবনের ৪ তলায় হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) কর্তব্যরত অবস্থায় মোবাইল ফোনে কারো সাথে কথা বলতে বলতে রাগান্বিত হয়ে মোবাইল ছুড়ে ফেলেন মৌসুমি। পরে পোশাক পরিবর্তনের কথা বলে রুমে ঢুকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। পরে সহকর্মীরা দেখতে পেয়ে তাকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে। পরে তাকে আইসিইউতে নিয়ে যাওয়া হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App