×
Icon এইমাত্র
ড. মুহাম্মদ ইউনূসের গ্রামীণ কল্যাণের ৬৬৬ কোটি টাকা কর ফাঁকি মামলার শুনানি চলছে

জাতীয়

পেঁয়াজের দামে রকেটগতি দেখছেন সেলিমা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০১৯, ০২:৫৪ পিএম

পেঁয়াজের দামে রকেটগতি দেখছেন সেলিমা
পেঁয়াজের দামে রকেটগতি দেখছেন সেলিমা

এদেশের জনগণ কখনোই তার সরকারকে পছন্দ করে না, করবেও না। তারা যতবারই ক্ষমতায় আসে ততবারই নারী ধর্ষণ, শিশু হত্যা, খুন-গুম, ব্যাংক লুট থেকে শুরু করে এমন কোনো অপকর্ম নেই যা তারা করে না। পেঁয়াজের দাম রকেটের গতিতে বাড়ছে, কিন্তু বিমানে করে নিয়ে আসার চেষ্টা করছে। এতেও তারা সফল হয়নি। পেঁয়াজের দাম আবারও বেড়েছে বলে মন্তব্য করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান।

রবিবার (২৫ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে জিয়া পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

সেলিমা বলেন, বাংলাদেশের স্বাধীনতা আজকে বিপন্ন। ১৯৭১ থেকে পঁচাত্তরের যে ছবি আমরা দেখেছি, আজকেও আমরা তাই দেখছি। গণতন্ত্রকে হত্যা করে বাকশালের কায়দায় দুঃশাসন চলছে। সরকারের একমাত্র বুলি হলো উন্নয়ন।

আইন সরকারের অধীনে চলছে মন্তব্য করে তিনি বলেন, আমরা জানি উন্নয়ন বলতে কি হচ্ছে। আমরা জানি কেন বেগম খালেদা জিয়া মিথ্যা মামলায় কারাগারে, কেন তার জামিন হচ্ছে না। তার জামিন না হওয়ার প্রধান কারণ দেশে আইনের শাসন নেই। আইন সম্পন্ন ভাবে চলছে সরকারের অধীনে।

তিনি বলেন, তিস্তা নদীর পানির জন্য উত্তরবঙ্গ হাহাকার করছে। অথচ তিনি মানবতার খাতিরে ফেনী নদীর পানি দিয়ে আসছেন ভারতকে। এতে এদেশের জনগণের কি অবস্থা হবে, সেটার দিকে তার নজর নেই। আস‌লে জনগণের ওপর সরকার এক ধরনের প্রতিশোধ নিচ্ছে।

জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির মুরাদের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপি'র ভাইস চেয়ারম্যান ও কৃষকদলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. আব্দুল কুদ্দুস প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App