×

জাতীয়

ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি খুবই গুরুত্বপূর্ণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০২৩, ০১:৩৩ পিএম

ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি খুবই গুরুত্বপূর্ণ
ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি খুবই গুরুত্বপূর্ণ

এবারের নির্বাচনে ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি খুবই গুরুত্বপূর্ণ উল্লেখ করে নির্বাচন বিরোধী অপতৎপরতার জবাব দিতে ৭ জানুয়ারি দলে দলে ভোটকেন্দ্রে আসতে ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রবিবার (৩১ ডিসেম্বর) দুপুরে নোয়াখালীর কবিরহাটে চাপরাশিরহাটে পথসভায় তিনি বলেন, আজকে বিএনপি কোন প্রার্থী ও নামি কোন নেতাকে হত্যার জন্য কিলিং এজেন্ট তৈরি করছে। লন্ডন থেকে নির্দেশ আসছে। তারেক রহমানের সাহস নেই, থাকলে দেশে আসুক।

আজকে আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি দেশে নির্বাচন পণ্ড করতে লাশ ফেলার রাজনীতি করতে চায়। ওরা ৭৫ এ ১৫ আগস্ট, ৩ রা নভেম্বর জেল হত্যা করেছে মোস্তাক জিয়াউর রহমান। তারেক রহমান, খালেদা জিয়া ২০০৪ গ্রেনেড হামলা করেছে শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্য। যেখানে আইভি রহমানসহ ২৩ প্রাণ ঝরে গেছে। আমি সবাইকে সতর্ক থাকার আহ্বান জানাচ্ছি। এদেরকে প্রতিরোধ করতে হবে।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ অস্ত্রবাজি, গোলাবাজিতে বিশ্বাস করে না। আওয়ামী লীগের অস্ত্র জনগণ। জনগণের শক্তিতেই ৭১ মুক্তিযুদ্ধ, গণতন্ত্রের আন্দোলন করেছি। ৭ জানুয়ারি শেখ হাসিনা টানা ৪র্থ বার, ৫বাবের মতো বিজয়ী হবেন।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের মানুষ ৭১ এ কাউকে ভয় পায় নি। এ নির্বাচনে যত বাধাই আসুক, বিদেশি শক্তি নির্বাচন নিয়ে পরামর্শ দিলে আমরা শুনব, কিন্তু বিএনপির সুরে উসকানি দিলে মেনে নিবো না।

ওবায়দুল কাদের বলেন, বরিশালে শেখ হাসিনার সমাবেশ এটাই প্রমাণ করে - এই নির্বাচনে ভোট দেয়াড় জন্য জনগণ উন্মুখ হয়ে আছে। এই নির্বাচন বাধা দিয়ে ঠেকানোর ক্ষমতা কারো নেই।

পথ সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, বিএনপি লাল কার্ড খেয়ে পালিয়ে গেছে। এখন লিফলেট বিতরণের আন্দোলন করে। বিএনপির কোমর, হাঁটু ভেঙে গেছে, আর দাঁড়াতে পারবে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App