×

জাতীয়

দশম বছরে পদার্পণ করলো টুডে টাইমস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩, ১০:৩১ পিএম

দশম বছরে পদার্পণ করলো টুডে টাইমস

ছবি: সংগৃহীত

৯ পেরিয়ে ১০ম বছরে পদার্পণ করেছে দেশের অন্যতম জনপ্রিয় গণমাধ্যম টুডে টাইমস। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর উত্তরায় অবস্থিত টুডে টাইমস কার্যালয় আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে নবম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে প্রতিষ্ঠানটি। এসময় প্রতিষ্ঠানটির বিভিন্ন বিভাগে কর্মরত সাংবাদিক ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার দুপুর থেকে রাত ৯ টা অব্দি বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক সহ লেখক ও শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা জানাতে টুডে টাইমস কার্যালয়ে আসেন। ২০১৪ সালের ১৬ ডিসেম্বর বাংলাদেশের মহান বিজয় দিবসে বিজয়ে চেতনা ধারণ করে যাত্রা শুরু করে টুডে টাইমস। দীর্ঘ ৯ বছর ধরে দেশ-বিদেশের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে ইতোমধ্যে পাঠক ও দর্শকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে বলে মন্তব্য করেছেন আগত অতিথিরা।

আগামী বছর থেকে আরো জোরালো ভাবে সক্রিয় কার্যক্রম পরিচালনা করার কথা জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার, টুডে টাইমস এর প্রকাশক ও সম্পাদক তানজিমুল হাসান মায়া'জ। তিনি বলেন, একমাত্র বস্তুনিষ্ঠ সংবাদ পাঠকের কাছে আরো সহজে পৌঁছে দিতে আমারা কাজ করে যাচ্ছি। পোর্টালটি ইংরেজি মাধ্যম হওয়ায়, যাত্রা শুরুর পর থেকে এখন পর্যন্ত প্রায় ১২৫ টিরও বেশি দেশের পাঠকরা নিয়মিত টুডে টাইমসে প্রকাশিত বিভিন্ন সংবাদ পাঠ করছেন।

হাটি হটি পা পা করে ৯ম পেরিয়ে ১০ম বছরে পা ফেলায় টুডে টাইমসের কার্য পরিচালনার তত্ত্ব তুলে ধরেন প্রতিষ্ঠানটির সহ-কর্ণধার, টুডে টাইমস এর প্রশাসনিক ও ভারপ্রাপ্ত সম্পাদক জাহাঙ্গীর রনি।

এ সময় তিনি বলেন, ১৬ ডিসেম্বর আমাদের বাংলাদেশের মহান বিজয় দিবস। একটি স্মরণীয় দিন, বিজয়ের দিন। এই বিজয়ের চেতনায় "আমাদের আরও একটি বিজয়"। ২০১৪ সালে ১৬ ডিসেম্বর খুব ছোট পরিসরে যাত্রা শুরু করে টুডে টাইমস। পথচলার শুরু থেকে আজ দীর্ঘ ৯ বছর ধরে দেশ-বিদেশের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায় নানা আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে সরসরি সম্প্রচারের মাধ্যমে আমরা পাঠকের মনে জায়গা করে নিতে পেরেছি বলে আমি মনে করি। আগামীর পথচলায় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ আরো সহজে পৌঁছে দিতে ও নানা আয়োজন আরো সহজে সরসরি সম্প্রচারে আমরা কাজ করে যাচ্ছি। বিভিন্ন অনুসন্ধানমূলক আয়োজনেও আমরা সক্রিয় হবো বলে আশা ব্যক্ত করছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App