×

জাতীয়

উত্তরাঞ্চলের মঙ্গা দূর করেছি, আরেকবার নৌকায় ভোট দিন: প্রধানমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২৩, ০১:১৫ পিএম

উত্তরাঞ্চলের মঙ্গা দূর করেছি, আরেকবার নৌকায় ভোট দিন: প্রধানমন্ত্রী

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উত্তরাঞ্চলে মঙ্গা দূর করেছি। এই অঞ্চলের মানুষ এখন উন্নত জীবন পেয়েছে। এবার সমৃদ্ধ জীবন উপহার দিতে চাই। সেজন্য আরেকবার নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করুন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে রংপুরের তারাগঞ্জ উপজেলা হাইস্কুল মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি। তারাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, নৌকার প্রার্থী আহসানুল হক চৌধুরী ডিউক।

শেখ হাসিনা বলেন, ‘আগামী ৭ জানুয়ারি নির্বাচন। একেবারেই সকাল বেলা উঠে ভোটারদের নিয়ে আপনারা ভোটকেন্দ্রে যাবেন। আর নৌকা মার্কা হচ্ছে নূহ নবীর মার্কা। সেই মহাপ্লাবনে এই নৌকা মানুষকে বাঁচিয়েছিল। নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা স্বাধীনতা পেয়েছেন। এই নৌকা মার্কায় ভোট দিয়ে উত্তরাঞ্চল মঙ্গামুক্ত হয়েছে। এখন আর মঙ্গাপীড়িত এলাকা নাই। মঙ্গা থেকে মুক্তি পেয়ে আজকে উত্তরাঞ্চলে উন্নয়নের সুবাতাস বইছে। নৌকা মার্কায় আপনাদের জীবনমান উন্নত করেছে। কাজেই আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদেরকে আপনাদের সেবা করার আরেকবার সুযোগ দিবেন। আপনাদের প্রত্যেকের জীবন উন্নত-সমৃদ্ধ করে দেব। এসময় তিনি নৌকায় ভোট চান এবং উপস্থিত জনতা ২ হাত তুলে নৌকায় ভোট দেয়ার প্রতিশ্রুতি দেন।

এসময় রংপুর-২ আসনের নৌকার প্রার্থী আহসানুল হক চৌধুরী ডিউককে পরিচয় করিয়ে দেন। তাকে বিজয়ী করার আহ্বান জানান।

এরপর প্রধানমন্ত্রী মিঠাপুকুর উপজেলায় একটি পথসভায় বক্তব্য রাখবেন। সেখান থেকে পীরগঞ্জের ফতেহপুরে শ্বশুর বাড়ি যাবেন। তার স্বামী বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করবেন। ‌ এরপর বিশ্রাম শেষে পীরগঞ্জ উপজেলা স্কুল মাঠে রংপুর ৬ আসনের নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন।

এর আগে বেলা ১১ টার কিছু সময় পর ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর এয়ারপোর্টে অবতরণ করেন আওয়ামীলীগ সভাপতি। এরপর সড়কপথে তিনি তারাগঞ্জে আসেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App