×

জাতীয়

অপহরণের পর ছিনতাই, সিআইডির দুজন কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২৩, ০৭:৫০ পিএম

অপহরণের পর ছিনতাই, সিআইডির দুজন কারাগারে

অপহরণের পর ছিনতাই, সিআইডির দুজন কারাগারে

রাজধানীর ভাটারা থেকে এক যুবককে তুলে নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ৫ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগে সিআইডির এসআইসহ দুইজনকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠিয়েছে আদালত। অভিযুক্তরা হলেন, সিআইডির এসআই রেজাউল করিম ও ড্রাইভার মো. শরীফ হোসেন।

সোমবার (২৫ ডিসেম্বর) ঢাকার আদালতে ভাটারা থানার সাধারণ নিবন্ধন শাখা সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানায়, রবিবার (২৪ ডিসেম্বর) আসামিদের আদালতে উপস্থিত করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. ছানোয়ার হোসেন। আবেদন মঞ্জুর করে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারজানা শাকিলা সুমু চৌধুরী তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার সূত্রে জানা যায়, গত ১০ অক্টোবর রাজধানীর ভাটারা থেকে মো. মোস্তাফিজুর রহমান নামে এক যুবককে সিআইডির ওসি পরিচয়ে বাসা থেকে তুলে নিয়ে যায় অভিযুক্ত দুই আসামিসহ আরও কয়েকজন। এরপর তাকে পূর্বাচলের নির্জন এক জায়গায় নিয়ে অস্ত্র ঠেকিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে ১০ লাখ টাকা দাবি করে।

পরে তারা ভুক্তভোগীকে নিয়ে তার সাথে থাকা ইসলামী ব্যাংকের এটিএম কার্ড দিয়ে টাকা তোলার চেষ্টা করে। পরে ব্যর্থ হয়ে ইসলামী ব্যাংকের নিকুঞ্জ শাখার কাউন্টার থেকে পজ মেশিনের মাধ্যমে ৫ লাখ ২০ হাজার টাকা উত্তোলন করে। দুইটি ব্লাংক চেক ও ব্ল্যাংক স্ট্যাম্পে ভুক্তভোগীর স্বাক্ষর নিয়ে ভুক্তভোগীকে ছেড়ে দেয়।

এ ঘটনায় রাজধানীর ভাটারা থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন ভুক্তভোগী মো. মোস্তাফিজুর রহমান। মামলাটি তদন্ত করে আসামিদের গ্রেফতার করে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App