×

জাতীয়

কানের দুল গিলে ফেলে হাসপাতালে ছিনতাইকারী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২৩, ০৪:১৯ পিএম

কানের দুল গিলে ফেলে হাসপাতালে ছিনতাইকারী

রাজধানীর গুলিস্তানে পথচারী এক নারীর কানের দুল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। হাতেনাতে ধরে ফেলার পর সেই দুল গিলে ফেলেছে ছিনতাইকারী। তাকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে তুলে দেয়া হয়েছে।

শনিবার (২৩ ডিসেম্বর) বেলা দেড়টার দিকে গুলিস্তান ফুলবাড়িয়া এলাকায় এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী সোনিয়া আক্তার নামে ওই নারী জানান, তারা থাকেন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে। কেনাকাটার জন্য স্বামী রাসেল ও ছেলেকে নিয়ে গুলিস্তান এসেছিলেন। বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় পিছন থেকে ছিনতাইকারী তার ডান কানের দুল ধরে টান দেয়। স্বর্ণের দুল নিয়া পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীর পিছু নেন স্বামী রাসেল। কিছুদূর গিয়ে তাকে ধরে ফেললে তখন সে দুলটি গিলে ফেলে। তখন স্থানীয়রা তাকে গণধোলাই দেন।

রাসেল জানান, ছিনতাইকারীকে ধরতে গিয়ে তিনি নিজেও রাস্তায় পড়ে যান। পায়ে সামান্য ব্যাথাও পান। তবুও তার পিছু ছাড়েনি। তাকে ধরে ফেলার পর দুলটি নিজের মুখে ঢুকিয়ে ফেলে। অনেকবার বলার পরও সে মুখ থেকে দুল বের করে দেয়নি।

এদিকে বংশাল থানার উপ-পরিদর্শক (এসআই) সুবীর কুমার কর্মকার জানান, ভুক্তভোগীর স্বামী নিজেই ওই ছিনতাইকারীকে আটকের পর পুলিশে সোপর্দ করেছে। এরপর তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। এক্স-রে রিপোর্টে দেখা গেছে, তার পেটে দুলটি রয়েছে। সেটি বের করার পক্রিয়া চলছে। এছাড়া ছিনতাইকারী ওই যুবক নিজের নাম রুবেল (২৫) বলে দাবি করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App