×

জাতীয়

বিশেষ কেউ না এলে নির্বাচন ক্ষতিগ্রস্ত হবে না, উল্টো বিলুপ্ত হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২৩, ০৪:৫০ পিএম

বিশেষ কেউ না এলে নির্বাচন ক্ষতিগ্রস্ত হবে না, উল্টো বিলুপ্ত হবে

ছবি: সংগৃহীত

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে যারা আসবেনা তারা তারা রাজনীতির মাঠ থেকে চিরতরে হারিয়ে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি বলেন, ৭ জানুয়ারির নির্বাচনে বিশেষ কোন দল না এলে নির্বাচন ক্ষতিগ্রস্ত হবে না। এছাড়া বিএনপি-জামায়াত অপশক্তিকে দেশের রাজনীতি থেকে নির্মূল করতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণার কার্যক্রম সরূপ সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ডে জনসভায় এসব কথা বলেন আ.লীগের এ নেতা।

কামরুল ইসলাম বলেন, কোনো ষড়যন্ত্র করে বাসে-ট্রেনে আগুন দিয়ে নির্বাচন বন্ধ করা যাবে না। নির্বাচিত সরকারের অধীনে সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব তা দেখাতে চায় আওয়ামী লীগ।

এছাড়া আগামী সরকারের স্মার্ট বাংলাদেশ গড়ার অংশীদার হতে ভোটারদের ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

দেশের যোগাযোগ খাতে বর্তমান সরকার অভূতপূর্ব উন্নয়ন করেছে দাবি করে কামরুল ইসলাম বলেন, আগামীতে সরকারের লক্ষ্য স্মার্ট বাংলাদেশ গড়া। আর স্মার্ট বাংলাদেশ গড়ার পূর্বশর্ত হচ্ছে ভোটারদের অংশগ্রহণ।

একটি গোষ্ঠী দেশকে অকার্যকর করার চক্রান্ত করছে অভিযোগ করে কামরুল ইসলাম বলেন, বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে পেছনের দিকে নিতে চায়। তারা নির্বাচনকে সামনে রেখে আবারো ২০১৪ সালের মতো জ্বালাও-পোড়াও শুরু করেছে। কোনো জ্বালাও-পোড়াও করে ৭ জানুয়ারির নির্বাচন বন্ধ করতে পারবে না অপশক্তি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App