×

জাতীয়

বনানীর চাঁদনী স্টুডিওতে বিজয় দিবস, শীত ও লাইফস্টাইল উৎসব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২৩, ০৭:৫২ পিএম

বনানীর চাঁদনী স্টুডিওতে বিজয় দিবস, শীত ও লাইফস্টাইল উৎসব

ছবি: ভোরের কাগজ

শীতের আগমনী বার্তার সঙ্গে থাকছে এবার আর্ট, ক্র্যাফট, সঙ্গীত ও সতেজতার আয়োজনের মধ্য দিয়ে হবে বিজয় উৎসব। এর ধারাবাহিকতায় রাজধানীর অভিজাত এলাকা বনানীর চাঁদনী স্টুডিওতে ৩ দিন ব্যাপী ‘উইন্টার ফেয়ার’ শীর্ষক উৎসবের পর্দা উঠেছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বনানীর ৫ নম্বর রোড এ অবস্থিত ৯৭ নম্বর বাড়ির লিফট এর ৩ - এপার্টমেন্ট নং ৪ এ উৎসবটি শুরু হয় । সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এ উৎসব চলবে ১৫ ও ১৬ ডিসেম্বর পর্যন্ত।

স্থপতি এবং শিল্পী পাপিয়া সারওয়ার দিঠি ; ঢাকার বনানীতে অবস্থিত , ' চাঁদনী স্টুডিও ' তে বরাবরের মতো এই লাইফস্টাইল মেলাটির আয়োজন করেন। সহযোগীতায় আছেন ফারিয়া ইসলাম আনিশা , সালেকিন সামিন এবং থং প্রে ম্রো ।

এছাড়া মেলায় অংশগ্রহণ করছেন শহরের সুপরিচিত সৃজনশীল ক্ষুদ্র ব্যবসার উদ্যোক্তাগণ।

এবারের মেলায়, ওয়েলনেস ও শান্তিময় জীবন যাপনের বিশেষ আয়োজনসহ রয়েছে,নাজেম আনোয়ারের ক্যালিগ্রাফি, পাপিয়া সারওয়ার দিঠির 'বানাই' এর শিল্প ও লাইফস্টাইল সামগ্রী, বিস্কুট দা'র বিস্কুট ফ্যাক্টরি, স্পোর কেস, মোহনা রহমানের, ওউন এর আয়োজনে তানজিনা ইউসুফ, -ক্যান্ডল এন্ড কো: ও ইমু এবং ইল্মা , টোটনেস নিয়ে লামিয়া, সুরঞ্জনা নিয়ে তৃপ্তি , সুজানা এবং শাওকীর মালবেরি, সানজিদা হক সারার কটন রুটস্, ঢাকা ১২০৭ নিয়ে মাহিয়া তাসনিম, ডি আই ওয়াই আর এর বিন্নী ও পরিভ্রমণ নিয়ে তামিম ।

এরা সবাই নিজেদের মনের কাজ করেন। তারা নিজেদের সৃজনশীল সত্ত্বার বহিঃপ্রকাশ করেন তারের সৃষ্ট বস্তুর মাধ্যমে।

অন্যদিকে, সুস্বাস্থ্যের বার্তা ট্রানসেন্ডেন্টাল মেডিটেশনের ফ্রি ইন্ট্রো সেশন পরিচালনা করবেন তরিক রহমান ও আনিসুর রহমান। এখানে জানা যাবে রোগমুক্ত ও সৃষ্টিশীল জীবন যাপনের ওয়েলনেস পদ্ধতি ও দেহ-প্রকৃতি ও খাদ্যাভ্যাস বিষয়ক প্রাচীন জ্ঞানের আধুনিক জীবন যাপনের সমন্বয়। এর আহ্বান আরও থাকছে গান , বাঁশির সুর , পিঠা পুলি , মুখরোচক বিভিন্ন খাবার , গল্প , আড্ডা ইত্যাদি। সবার জন্য উন্মুক্ত অনুপম এই উৎসব চলবে সকাল থেকে রাত ৯টা পর্যন্ত।

আয়োজকবৃন্দ আগ্রহী সবার উপস্থিতির আহ্বান জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App