×

জাতীয়

বিএনপি চেয়ারপার্সন কার্যালয়ে পুলিশের তল্লাশি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২৩, ১০:০৩ এএম

বিএনপি চেয়ারপার্সন কার্যালয়ে পুলিশের তল্লাশি

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে পুলিশ অভিযান চালিয়েছে বলে অভিযোগ করেছেন দলটির নেতারা।

বুধবার রাত পৌনে ১১টার সময় পুলিশের গুলশান জোনের এডিসি’র নেতৃত্বে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ পোষাকে এবং সাদা পোষাকে পুলিশের ১৫ সদস্যের একটি টীম বিএনপির গুলশান কার্যালয়ে প্রবেশ করে।

বিষয়টি নিশ্চিত করে বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার ভোরের কাগজকে বলেন, কার্যালয়ের বিভিন্ন রুম তল্লাশি চালায় পুলিশ। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বুদ্ধিজীবী দিবস উপলক্ষে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে অর্পণের জন্য এনে রাখা ফুলের তোড়া নিয়ে যায়। শুধু তাই নয়, বৃহস্পতিবার সকালে যে কেউ চেয়ারপার্সন কার্যালয়ে এলে তাকে গ্রেপ্তার করা হবে বলেও শাসিয়ে যায়। প্রায় ১৫ মিনিটকাল অবস্থানের সময় কার্যালয়ের বিভিন্ন কক্ষ পুলিশ ভিডিও করে নেয়।

উল্লেখ্য, শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণের লক্ষ্যে আগামীকাল সকাল ৮ টায় বিএনপি চেয়ারপার্সনের গুলশানের রাজনৈতিক কার্যালয় থেকে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধের উদ্দেশে রওনা দেয়ার কথা রয়েছে।

চেয়ারপার্সনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে পুলিশ প্রবেশের ঘটনার সময় অফিস ষ্টাফরা উপস্থিত ছিলেন।

পরে রাত ১১: ৪৫ মিনিটে বিএনপির মিডিয়া সেলের কর্মকর্তা শায়রুল কবির খান জানান, গুলশান থানা থেকে ফুলেল তোরা গুলশান চেয়ারপার্সন অফিসে পৌঁছে দিয়েছেন রাত ১১ টা ৩০ মিনিটে।

গুলশান পুলিশ কমিশনার মহোদয় জানিয়েছেন অল্প সংখ্যক নেতৃবৃন্দ সকালে গুলশান চেয়ারপার্সন অফিস থেকে শহীদ বুদ্ধিজীবি স্মৃতি সৌধে যাবার জন্য।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App