×

জাতীয়

রাজধানীর ৫ স্থানে ঢাকা দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের মিছিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০২৩, ০৪:৫৬ পিএম

রাজধানীর ৫ স্থানে ঢাকা দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের মিছিল

রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীরা। ছবি: ভোরের কাগজ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তপশিল বাতিল, সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং খালেদা জিয়ার মুক্তির এক দফা দাবিতে ১১তম ধাপে বিএনপির ডাকা ৩৬ ঘন্টা অবরোধ সফলে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীরা।

বুধবার (১৩ ডিসেম্বর) দিনের বিভিন্ন সময়ে মোট পাঁচটি এলাকায় বিক্ষোভ মিছিল হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি এ এ জহির উদ্দিন তুহিন ও সাধারণ সম্পাদক সাদ মোর্শেদ পাপ্পা শিকদার এসব মিছিলে নেতৃত্ব দেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পুরানা পল্টন আজাদ প্রোডাক্টস থেকে দৈনিক বাংলা মোড়, কাকরাইল মোড় থেকে শান্তিনগর বাজার, চকবাজার মৌলভীবাজারে, এলিফ্যান্ট রোড থেকে বাটা সিগনাল, খিলগাঁও চৌরাস্তা পর্যন্ত মিছিল হয়েছে।

মিছিলগুলোতে উপস্থিত ছিলেন- ছাত্রদল সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি জয়দেব জয়, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম সোহেল, মো. জসিম উদ্দিন, সহ সাধারণ সম্পাদক মাহাবুব ফরাজী, কৃষি বিষয়ক সম্পাদক আলাউদ্দিন, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সহ সভাপতি এসএম সায়েম, সিনিয়র যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন রিন্টু, যুগ্ম সম্পাদক কাজী মহিউদ্দিন মহী, যুগ্ম সম্পাদক হাসান আলী, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম পলাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

মিছিল থেকে নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App