×

জাতীয়

গণভবন থেকে বেরিয়ে যা বললেন রওশন এরশাদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২৩, ০৩:১৩ পিএম

গণভবন থেকে বেরিয়ে যা বললেন রওশন এরশাদ
গণভবন থেকে বেরিয়ে যা বললেন রওশন এরশাদ

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গেছেন সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে গণভবন থেকে বেরিয়ে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ সাংবাদিকদের জানান, ৭ জানুয়ারি নির্বাচনে আমার পূর্ণ সমর্থন আছে। তিনি নিজে থেকেই এবার নির্বাচনে অংশ নিচ্ছেন না বলেও জানান।

এরপর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিরোধী দলীয় নেতার মুখপাত্র মামুনুর রশিদ। তিনি সাংবাদিকদের বলেন, হুসেইন মোহাম্মদ এরশাদ অসুস্থ থাকায় জিএম কাদের জোর করে জাতীয় পার্টির চেয়ারম্যানের দায়িত্ব নিয়েছেন। তিনি এখন অবৈধভাবে দায়িত্ব পালন করছেন। জিএম কাদের জাতীয় পার্টিকে ক্যু করেছে। তার স্বেচ্ছাচারীতার কারণে জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, তার ছেলে শাদ এরশাদ এবং মশিউর রহমান রাঙ্গাসহ অসংখ্য নেতা নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

মশিউর রহমান রাঙ্গা বলেন, জিএম কাদের নেতৃত্বসূলভ আচরণ করেনি। তিনি নিজেই হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে শাদ এরশাদের আসনে প্রার্থী হয়েছেন। ভাবীর সঙ্গে বেইমানি করেছেন। পরিবারের সদস্যদের সঙ্গে বেইমানি করেছেন। আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছি। আমাদের বিষয়গুলো জানিয়েছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App