×

জাতীয়

রিজভীর মশাল মিছিলে পুলিশের হামলা, আহত ২০ 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২৩, ০৯:১৪ এএম

রিজভীর মশাল মিছিলে পুলিশের হামলা, আহত ২০ 

সরকারের পদত্যাগের দাবিতে মঙ্গলবার সকাল ৬টা থেকে বিএনপির ডাকা ৩৬ ঘণ্টা অবরোধের সমর্থনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে বের করা মশাল মিছিলে পুলিশ হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার রাতে ওই মিছিলে পুলিশের হামলা ও লাঠি পেটায় ২০ জনের মতো নেতাকর্মী আহত হয়েছে বলে দাবি বিএনপির।

পুলিশের হামলায় বেশ কয়েকজনের হাত, পা ও আঙ্গুল ভেঙ্গে গেছে। আটক করা হয়েছে বেশ কয়েকজন নেতাকর্মীকে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর নাইটিঙ্গেল মোড় থেকে মশাল মিছিল নিয়ে নয়াপল্টনের কাছাকাছি ভাসানি ভবনের সামনে গেলে পুলিশ অর্তর্কিতভাবে মিছিলে হামলা ও লাঠিপেটা করে।

পুলিশের হামালা থেকে নেতাকর্মীরা রুহুল কবির রিজভীকে নিরাপদে সরিয়ে নেন। অল্পের জন্য রক্ষা পান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর দক্ষিণ বিএনপির সদস্য নাদিয়া পাঠান পাপন, ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ওমর ফারুক কাওসার,ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সাবেক আহবায়ক জসিম শিকদার রানা,ছাত্রদলের সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শরিফ প্রধান, ঢাবির যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহামেদ, ছাত্রদল নেতা তরিকুল ইসলাম তারিক, বি এম কাউসার, রায়হানুল ইসলাম বাবু, পাভেল, সোহাগ, সাইদুল হীরা, রাহলি বিশ্বাস, শিবলী, আরিফ হোসেন, জুয়েল, খালিদ হাসান হৃদয়, সৌমিক আহমেদ অরণ্য, রিমু হোসাইন, মোকলেছুর রহমান, কিরণসহ ছা্ত্রদল, যুবদল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App