×

জাতীয়

অবরোধ শুরুর আগেই ৪ বাসে আগুন, আটক ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২৩, ১১:০২ পিএম

অবরোধ শুরুর আগেই ৪ বাসে আগুন, আটক ২

ছবি: সংগৃহীত

বিএনপির ডাকা অবরোধ কর্মসূচির আগের দিন ও রাত মিলে চারটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। রাতে রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকায় মিডলাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দেয়া হয়। এতে দুই জনকে আটক করে পুলিশে দেয়া হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বাসে অগ্নিসংযোগের খবর পায় ফায়ার সার্ভিস ।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাশেদ বিন খালেদ জানান, মোহাম্মদপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পাঠানো হলে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন। মোহাম্মদপুর থানার ওসি (অপস) তোফাজ্জল হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আগুন দেয়ার ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। তারা হলো- শাহীন ও আবু বকর। পুলিশের দাবি আটক দুই জন যুবদল কর্মী।

এছাড়া রাত ৯টা ৫০ মিনিটে রাজধানীর টিকাটুলিতে রাজধানী সুপার মার্কেটের সামনে ডেল্টা লাইফ ইন্সুরেন্সের স্টাফ বাসে, বিকেল ৩টা ৩৫ মিনিটে মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের সামনে ও সন্ধ্যায় আশুলিয়াতে যাত্রীবাহী বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। সরকারের পদত্যাগ, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন এবং তফসিল বাতিলের দাবিতে দফায় দফায় অবরোধ ও হরতাল কর্মসূচি পালন করছে বিএনপি-জামায়াত ও যুগপৎ আন্দোলনে থাকা দলগুলো। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ৬টা থেকে বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা পর্যন্ত অবরোধ কর্মসূচি পালন করবে দলগুলো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App