×

জাতীয়

নতুন প্রশাসক ও নির্বাচন বোর্ডের সাথে রিহ্যাবের বৈঠক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২৩, ০৫:৪৬ পিএম

নতুন প্রশাসক ও নির্বাচন বোর্ডের সাথে রিহ্যাবের বৈঠক

কাওরান বাজারস্থ ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) মিলনায়তনে বাণিজ্য মন্ত্রণালয়ের নব নিযুক্ত প্রশাসক ও নির্বাচন বোর্ড (২০২৪-২৬) এর সাথে রিহ্যাব সদস্যদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ছবি: ভোরের কাগজ

বাণিজ্য মন্ত্রণালয়ের নব নিযুক্ত প্রশাসক ও নির্বাচন বোর্ড (২০২৪-২৬) এর সাথে রিহ্যাব সদস্যদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১০ ডিসেম্বর) দুপুরে কাওরান বাজারস্থ ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিয়ম সভায় বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব ও রিহ্যাবে নব নিযুক্ত প্রশাসক জান্নাতুল ফেরদৌস একটি সুষ্ঠু, সুন্দর এবং নিরপেক্ষ নির্বাচনের জন্য সকল রিহ্যাব মেম্বারদের সহযোগীতা কামনা করেন।

বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব ও রিহ্যাব নির্বাচন বোর্ড (২০২৪-২৬) এর চেয়ারম্যান সাদেক আহমদ নির্দিষ্ট সময়ের মধ্যে নিরপেক্ষ নির্বাচনের প্রতিশ্রুতি দেন।

সভায় রিহ্যাব নির্বাচন বোর্ড (২০২৪-২৬) এর সদস্য নুসরাত আইরিন ও মোহাম্মদ মশিউর রহমানসহ রিহ্যাব সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ বিভিন্ন বিষয়ে তাদের মতামত তুলে ধরেন।

উল্লেখ্য, আগামী বছরের ২৪ ফেব্রুয়ারি রিহ্যাব পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ৩ ডিসেম্বর নির্বাচনের তফসিল ঘোষণা করেছে বাণিজ্য মন্ত্রণালয়ের গঠিত নির্বাচন বোর্ড।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App